শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মেয়রের ঈদের শুভেচ্ছা বিনিময়

ডেস্ক রিপোর্ট | সোমবার, ২৫ মে ২০২০ | পড়া হয়েছে 203 বার

নবীনগরে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মেয়রের ঈদের শুভেচ্ছা বিনিময়

ঈদুল ফিতর উপলক্ষে নবীনগরে গণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও স্থানীয় পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাশ।
পৌর মেয়র আজ দিনব্যাপী বিভিন্ন ওয়ার্ডে গিয়ে
পৌরবাসীর সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তিনি স্থানীয় নেতৃবৃন্দের সাথে নিয়ে পৌর এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বর্তমান করোনা পরিস্থিতিতে জীবনমানের খবরাখবর নেন।
এছাড়াও পৌর এলাকার ভোলাচং বাস ষ্ট্যান্ড সংলগ্ন মেয়রের নিজস্ব অফিস কক্ষে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন রাজনীতি দলের নেতৃবৃন্দ সহ বিভিন্ন স্তরের মানুষজন এসে মেয়রের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়।
উল্লেখ্য, পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে পৌরসভার উন্নয়নে বিরামহীন ঐক্যান্তিক প্রচেস্টার ফলে সব শ্রেণীর লোকজনের কাছে ইতোমধ্যে তিনি দায়িত্বশীল অভিভাবক হিসাবে প্রতিষ্ঠা পান।

মেয়র হিসাবে দায়িত্ব গ্রহণের সল্প সময়ের মধ্যে নবীনগর পৌরসভার নেতৃত্ব সফলতার সাথে পালন করছেন তিনি।


এদিকে আজ সন্ধ্যায় তিনি নবীনগর পৌর শহরে গিয়ে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। এসময় বিভিন্ন পর্যায়ের রাজনীতিবিদগণ কুশল বিনিময় করে মেয়রের খোজখবর নেন। এক পর্যায়ে সাংবাদিকদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে প্রেসক্লাবে যান তিনি। এসময় মেয়রের সাথে  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল রোমান, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর আলম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন পর্যায়ের প্রশাসনের অফিসারবৃন্দ, পুলিশ প্রশাসনের অফিসারবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ ব্যবসায়ীবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীও মেয়রের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25298 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১