শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে গাছের সঙ্গে বেঁধে বন্ধুর ব্যতিক্রম জন্মদিন পালন

ডেস্ক রিপোর্ট | সোমবার, ০৬ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 775 বার

নবীনগরে গাছের সঙ্গে বেঁধে বন্ধুর ব্যতিক্রম জন্মদিন পালন

নবীনগর উপজেলার সলিমগঞ্জ এলাকায় তাহমিদ নামে এক কলেজছাত্রকে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখে মাথায় পচা ডিম, আটা-ময়দার ভুষি সহ ময়লা আবর্জনা মেশানো নোংরা পানি দিয়ে  সারা শরীরে মেখে জন্মদিন পালন করেছে তার বন্ধুরা।

সোমবার (৬জানুয়ারি) সকালে সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয়ের পিছনে ও আল বাহরাইন সুপার মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে।


খবর পেয়ে স্থানীয় এক সাংবাদিক ঘটনাস্থলে গিয়ে এ ধরনের জন্মদিন পালন করার কারণ জানতে চাইলে কলেজ ছাত্র তাহমিদ তার বন্ধুরা তাকে জন্মদিনের উইশ করেছে বলে জানায়।

ওই সাংবাদিক ছবি তোলার উদ্যেশে ক্যামেরা বের করলে বন্ধুরা গাছের সঙ্গে তাহমিদকে বেঁধেই পালিয়ে যায়। তবে উইশ করা বন্ধুরা কারা তাদের নাম জানতে চাইলে তাহমিদ বিষয়টি এড়িয়ে তাৎক্ষনিক রাস্তা দিয়ে যাওয়া এক বন্ধুর মোটরসাইকেলে ওঠে দ্রুত পালিয়ে যায়।

তাহমিদের ভিডিওটি এখন ফেজবুকে ভাইরাল হয়ে গেছে। সভ্য সমাজে এ ধরণের অপসংস্কৃতির চর্চা যুব সমাজের নৈতিক অবক্ষয় ঘটছে বলে মনে করছেন সুশীল সমাজ।

স্থানীয়রা জানান, এরা মূলত কিশোর গ্যাং।কিশোরদের এতটা সাহস পাওয়ার মূল কারণ হচ্ছে ইন্টারনেটের অপব্যবহার।

স্থানীয় অনেকেই জানিয়েছে, বন্ধুকে নিয়ে এধরনের মজা করেও তারা পার পাবে কেননা এদের অনেকেরই অভিভাবক গ্রামের প্রভাবশালী ব্যক্তি ও কেউ কেউ রাজনীতির সাথেও জড়িত।তাই অপরাধ করলেও কেউ এদের বিরুদ্ধে কথা বলার সাহস পায় না। ধারনকৃত ভিডিও চিত্রে দেখা যায় উপজেলার ধরাভাঙ্গা গ্রামের হাসান ও তার বন্ধুরা তাহমিদ নামে এক কলেজছাত্রকে গাছের সঙ্গে বেঁধে  জন্মদিন পালন করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25749 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১