শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে গ্রামীণ ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ নামে নকল কারখানা সন্ধান

সোহেল আহমেদ | শনিবার, ০৫ মে ২০১৮ | পড়া হয়েছে 988 বার

নবীনগরে গ্রামীণ ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ নামে নকল কারখানা সন্ধান

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের কাজলিয়া গ্রামে আজ শুক্রবার (৪/৫) দুপুরে ন্যাশনাল হেল্প ডেস্ক ৯৯৯ এর মাধ্যমে গ্রামীন ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ নামে নকল মহারানী গাওয়া, স্পেশাল মাস্টার গাওয়া, মাদার গাওয়া, খাঁটি গাওয়া ঘি প্রস্তুতকারক নকল কারখানার সন্ধান পায় সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান।

পরে ওই কারখানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন তিনি। এসময় বাংলাদেশের বিখ্যাত ব্র্যান্ডের নকল ঘি প্রস্তুতের উদ্দ্যেশে অস্বাস্থ্যকর পরিবেশে রাখা কাঁচামাল, ডালডা, তেলের ড্রাম ও খালি কৌটা যার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকার মালামাল এলাকাবাসীর সামনে ধ্বংস করেন।


তিনি বলেন, নাগরিক সেবা প্রদানের লক্ষে ন্যাশনাল হেল্প ডেস্ক ৯৯৯ এ কল করে যে কেউ এলাকার সমস্যা জানাতে পারেন। স্ব-স্ব এলাকাতে অন্যায় অনিয়মের বিষয়ে প্রতিকার চেয়েও হেল্প ডেস্কে ফোন দিতে পারেন। তিনি আরো জানান, খবর পেয়ে তাৎক্ষণিক আমরা উক্ত স্থান পরিদর্শন করে ফ্যাক্টরিতে কাউকে না পেয়ে ফ্যাক্টরীর তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘি তৈরির নকল সরঞ্জমাদী ও আক্তার হোসেন, পিতা মৃত আব্দুল আহাদ, সাং কাজলিয়া, ডাকঘর ধনাশি, নবীনগর নামক একটি ট্রেড লাইসেন্সের কপি উদ্ধার করি।
স্থানীয়ভাবে খোজ নিয়ে জানা যায়, উক্ত ব্যক্তি ঢাকায় অবস্থানরত হলেও দীর্ঘদিন যাবৎ স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় এই অপকর্ম করে আসছে ।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহীন সরকার মুঠোফোনে সাংবাদিকদের বলেন, ঘটনাটি আমি শুনেছি, আমি জানতাম আক্তার হোসেন মুরগির ফার্ম পরিচালনা করতেন, এই ধরণের অনৈতিক কাজের ব্যাপারে আমার জানা নেই ।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25846 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১