শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে গ্রীন সংগঠনের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 183 বার

নবীনগরে গ্রীন সংগঠনের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরণ

দেশে কনকনে শীত আভাস,পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব শীতার্ত মানুষের পাশে এগিয়ে দাঁড়িয়েছেন গ্রীন নবীনগর সামাজিক সংগঠন।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ‘হাতে হাত ধরি,সুন্দরনবীনগর গড়ি’এই স্লোগানে গ্রীন নবীনগর সামাজিক সংগঠনের উদ্যোগে হামদ-নাত ও কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা এবং শীতার্তদের জন্য উষ্ণ ভালোবাসা বিতরণ করা হয়েছে।।



শনিবার বিকেলে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে নাছিরাবাদ ইসলামিয়া ও হাফিজিয়া মাদ্রাসা ও দারুদ তাসকিয়া একাডেমি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। গ্রীন নবীনগর সামাজিক সংগঠনের সভাপতি হাসানুর মেহফুজ ইজাজের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা মাহবুব আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যাম শামসুজ্জান খান মাসুম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় আইপি টেলিভিশন সিটিভির সিইও- রবিন সাইফ, নাসিরাবাদ ইসলামিয়া ও হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ আনোয়ার হোসেন,মাদ্রাসার সভাপতি এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন ও বাংলাদেশ পোস্ট পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শফিকুল ইসলাম বাদল। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য সোহেল রানা, মোহাম্মদ শামীম,নূর মোহাম্মদ সুজন প্রমুখ।
অনুষ্ঠানে আর্থিক সহযোগিতায় ছিলেন, গ্রীন নবীনগর সামাজিক সংগঠনের উপদেষ্টা আয়ারল্যান্ড প্রবাসী শাহবাজপুর গ্রামের কৃতি সন্তান রিয়াজুল ইসলাম মনির।
এসময় আরো উপস্থিত ছিলেন,উক্ত মাদ্রাসার শিক্ষক মাওলানা ওবায়দুল্লাহ, মাদ্রাসার সুপার,শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও সিটিভির প্রতিনিধি নিজাম উদ্দিন,বাবু কাহারুল,গ্রীন নবীনগর সামাজিক সংগঠনের সংগঠনের সদস্যরা এবং নাছিরাবাদ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পরে অথিতিগন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও শীতবস্ত্র বিতরণ করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26368 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১