শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যান বাবুল গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১৪ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 6164 বার

নবীনগরে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যান বাবুল গ্রেফতার

নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়নের আলোচিত সেই চেয়ারম্যান চাঁদাবাজি মামলায় গ্রেফতার হয়েছে। সোমবার (১৩/৩) রাত দশটার দিকে রাজধানীর বাড্ডা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।  উপজেলার ২০ ইউনিয়নের মধ্যে তিনিই একমাত্র বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে জয় লাভ করে ওই সময় আলোচনায় চলে আসেন।

নির্বাচনের বছর না পেরুতেই প্রতিদ্বন্দ্বী (আওয়ামীলীগ সমর্থিত) প্রার্থীর করা চাঁদাবাজি মামলায় প্রধান আসামী হয়ে দীর্ঘদিন এলাকাছাড়া থাকার পর গতকাল বাড্ডার একটি হোটেলে বসা থাকা অবস্থায় উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই এহসানুল হক  বাড্ডা থানা পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। ওই আসামীকে নবীনগর থানায় আনা হচ্ছে, রিপোর্ট লেখা পর্যন্ত থানা সুত্রে এ তথ্য জানা গেছে।
আটকের বিষয়ে জানতে চাইলে নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহমেদ পিপিএম ‘নবীনগর টুয়েন্টি ফোর ডট কম’কে জানান, আসামীকে গ্রেফতারের উদ্যেশে কয়েক দফা অভিযান চালানো হয়। পরে গোপন সংবাদে খবর পেয়ে নবীনগর থানা পুলিশ সেখানকার থানা পুলিশের সহযোগিতা নিয়ে যৌথ অভিযানে বাবুলকে গ্রেফতার করে।
থানা সুত্র ও মামলার এজাহারে জানা যায়, গত নির্বাচনে বিজিত প্রার্থী ও উক্ত মামলার বাদী মোঃ শাহজাহান সিরাজ গত ২২ ফেরুয়ারী নবীনগর থানায় দায়ের করা মামলার এজাহারে উল্যেখ করেন,  নির্বাচনের শত্রুতার জের ধরে গত ২০ ফেব্রুয়ারী শ্যামগ্রাম বাজারে নন্দন কর্মকারের দোকানে চেয়ারম্যান ও তার বাহিনীর লোকজন শাহজাহান সিরাজকে একা পেয়ে বুকে পিস্তল ঠেকিয়ে নির্বাচনী খরচ বাবদ ৩০ লাখ টাকা চাঁদা দাবী করেন। সেসময়ে  বাজারের লোকজনের সহায়তায় ওই স্থান ত্যাগ করেন তিনি। যাওযার সময় দাবীকৃত ওই টাকা না দিলে খুন করে ফেলবে বলে শাষানো হয় তাকে।
এর দুইদিন পরে একই মামলায় অভিযুক্ত হিসাবে চেয়ারম্যান বাবুলের আপন দুই ভাইকে গ্রেফতার করে পুলিশ। তারা এখনো হাজতে রয়েছে।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25899 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০