শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 260 বার

নবীনগরে চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

২০১৭ সালের ১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সাতমোড়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে জনতার গনপিটুনিতে নিহত হওয়া দুই ডাকাতের খুনের মামলায় কারাগারে আটক থাকা, নবীনগর উপজেলার সাতমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানার মুক্তির দাবিতে নবীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঐক্য ফোরামের উদ্যোগে রবিবার নবীনগর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

নবীনগর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ও ফোরামের সভাপতি ফিরোজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, জেলা পরিষদ সদস্য নুরুননাহার বেগম, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন, এডভোকেট সুজিত কুমার দেব, বিদ্যাকুট ইউপির চেয়ারম্যান এনামুল হক, বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী কবির আহম্মেদ,নবীনগর পূর্ব ইউপির মৌসুমী বারিসহ উপজেলার ২১ টি ইউনিয়নের চেয়ারম্যানগন।
ওই প্রতিবাদ সভা থেকে চেয়ারম্যান মাসুদ রানার অবিলম্বে মুক্তির দাবি জানিয়ে বক্তারা বলেন,জোড়া খুনের মামলায় সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে মাসুদ রানাকে আসামি করা হয়েছে, অবিলম্বে তাকে মুক্তি দেওয়া না হলে গোটা নবীনগর অচল করে দেওয়া হবে। এ দিকে চেয়ারম্যান মাসুদ রানা আটক হওয়ার পর থেকেই গোটা নবীনগরে চরম উত্তেজনা বিরাজ করছে। চলছে খন্ড খন্ড প্রতিবাদসভা ও মিছিল।


প্রসঙ্গত, ২০১৭ সালের ১ মার্চ উপজেলার জগন্নাথপুর গ্রামে নবীনগরের রসুল্লাবাদ গ্রামের ‘হক ডাকাইত’ খ্যাত, খন্দকার এনামুল হক ও তার ভাইরা ভাই বিজিবির প্রাক্তন সদস্য ইয়াছিন মিয়াকে পিটিয়ে হত্যা করে বিক্ষোদ্ধ জনতা। পরে নিহত এনামুলের স্ত্রী তসলিমা বেগম বাদী হয়ে সাতমোড়ার চেয়ারম্যান মাসুদ রানাকে জোড়া খুনের মামলায় তিন নম্বর আসামি দিয়ে থানায় মামলা করেন। গত সোমবার এই মামলায় আত্মসমর্পণ করতে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন চেয়ারম্যান মাসুদ রানা। কিন্তু বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে চেয়ারম্যান মাসুদ রানাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26143 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১