শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সেনা সদস্য বাহার উদ্দীন হত্যা মামলা

নবীনগরে চেয়্যারমান কে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সভা

ডেস্ক রিপোর্ট | সোমবার, ২৩ মে ২০১৬ | পড়া হয়েছে 2509 বার

নবীনগরে চেয়্যারমান কে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সভা

নবীনগর উপজেলার বীরগাওঁয়ে নিহত  সাবেক সেনা সদস্য  বাহার উদ্দিনের হত্যা মামলার প্রধান আসামী চেয়্যারমান কবির আহম্মেদ কে গ্রেফতারের দাবীতে গতকাল বিকালে বীরগাওঁ বাজারে থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে গাজীর কান্দি ঈদগা মাঠে এসে শেষ হয়। সেখানে এক  প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি জনাব ধন মিয়া। বক্তব্য রাখেন, নিহত বাহার মিয়া বাবা নাসির সরকার, বীর মুক্তিযোদ্ধা মস্তুু মিয়া, সাচ্চু মিয়া মেম্বার, স্কুল শিক্ষক জনাব ইব্রাহিম সরকার, মো: কাজল মিয়া। নাসির সরকার তার বক্তব্যে বলেন, আমি আর  কি বলব আমার বলার  কোন ভাষা নেই।  তারা যে ভাবে আমার ছেলেকে ব্রাহ্মণবাড়ীয়া শহরের ফুলবাড়ীয়া ভাড়া বাসা থেকে সন্ধায় কৌশলে  ডেকে নিয়ে সু-পরিকল্পিত ভাবে যে  হত্যা কান্ড ঘটিয়েছে।  আমি এর দৃষ্টান্ত মূলক বিচার চাই। যেন বীরগাওয়ে  গ্রামে  আমার মত কোন বৃদ্ধ বাবার তার সন্তানকে জবাই করে হত্যা করা হয়েছে শুনতে না হয়। আমি প্রশাসনের কাছে আসামী গ্রেফতারের জন্য জোরদাবী জানাচ্ছি।
ইউনিয়ন আ’লীগ সভাপতি হোসেন সরকার  বলেন, এই  বীরগাওয়ে কেন পিস্তল, কেন বোমা, কেন খুন আর এই সব মূল হোতা কে?  আপনারা ভাল করেন জানেন কবির চেয়্যারমান এই সব ঘটনার মূল হোতা আর থাকে সহযোগিতা করছেন তার ছোট ভাই আল-আমিন (কেন্দ্রীয় ছাএলীগ নেতা)। কবির চেয়্যারমান আরো বলেছেন বীরগাওয়ে মাটিতে দুইটা -চারটা মানুষ খুন করে ফেললে আমার কিছু হবেনা। সে ক্ষমতা ধরে রাখার জন্য রক্তের  খেলায় নেমেছেন। পরবর্তী আমাকে ও বাহার ভাইয়ের মত জীবন দিতে হতে পারে। কেননা প্রশাসন তাদের বাচানোর চেষ্টা করছে। খুনী কবির চেয়্যারমান ও তার সহযোগিরা প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে।  কেন   তাদের ধরছেন না পুলিশ। জানিনা এই খেলার শেষ কোথায়। তবে আমরা ঐক্য বদ্ধ থাকলে  সত্যের জয় হবে “ইনশাআল্লাহ”।
উল্লেক্ষ্য, গত ২৪ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়ায় শহরের পীরবাড়ি এলাকায় বাহার উদ্দিনের (৩২) গলাকাটা লাশ জেলা পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ ওইদিনই মামুন (৩০) নামে এক যুবককে আটক করে। আটক মামুন বীরগাঁও গ্রামের শাফি মিয়ার ছেলে।

Facebook Comments


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25832 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮