শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৫ আগস্ট ২০১৭ | পড়া হয়েছে 1374 বার

নবীনগরে ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা

নবীনগরে মাদক ব্যবসা ও সেবনের দায়ে মো. মুন্না মিয়া (২৫) নামে এক যুবককে পুলিশে সোপর্দ করেছেন বাবা। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে পুলিশে সোপর্দ করা হয়। রাত ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালত তাকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

সে উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে। এর আগে বাবা মোছলেম উদ্দিন বাদী হয়ে ছেলের বিরুদ্ধে মাদক ব্যবসা ও মাদক সেবনের অভিযোগ এনে থানায় একটি লিখিত অভিযোগ করেন।
পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, ফতেহপুর গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে মুন্না মিয়া পাঁচ বছর ধরে এলাকায় মাদক ব্যবসা ও মাদক সেবনসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা- চালিয়ে আসছে। এ ছাড়া মাদকের টাকার জন্য প্রতিনিয়ত পরিবারের ওপর অত্যাচার করে আসছে। এ ঘটনায় পরিবারের লোকজন ও স্থানীয় চেয়ারম্যান ফারুক আহম্মেদ বেশ কয়েকবার সালিস বৈঠকের মাধ্যমে সতর্ক করলে ও কোনো পরিবর্তন হয়নি। ঘটনার দিন সকালে মাদক সেবনের টাকার জন্য পরিবারের লোকজনকে মারধরসহ ঘরবাড়ি ভাংচুরে লিপ্ত হয়। এ সময় পরিবারের লোকজন ও এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মৌসুমী হিরা বাইন তাকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25655 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১