শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে জালিয়াতির মামলায় এক ইউপি মেম্বার গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | পড়া হয়েছে 1380 বার

নবীনগরে জালিয়াতির মামলায়  এক ইউপি মেম্বার গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার একটি প্রত্যন্ত গ্রামে হিন্দু সম্পত্তি জালিয়াতি করে দখলের অভিযোগে দায়ের হওয়া মামলায় দানা মিয়া (ছানা মিয়া) নামে এক ইউপি মেম্বার কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বর্তমান ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

থানা ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বাসিন্দা ক্ষুদিরাম দেবনাথের সোয়া কানি ফসলি জমি এলাকার প্রভাবশালী ও স্থানীয় মেম্বার দানা মিয়া জালিয়াতির মাধ্যমে গত প্রায় এক বছর আগে ভূল দাগ নাম্বারের মাধ্যমে নিজের নামে জরিপ করে নেয়।
এ বিষয়ে জমির মালিক ক্ষুদিরাম দেবনাথ স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার সাহেব সর্দারদের কাছে ধর্ণা দিয়েও কোন প্রতিকার না পেয়ে অবশেষে আদালতে মামলা দায়ের করে।
পরে আদালত থেকে গতকাল দানা মিয়া মেম্বারের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হলে, সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম ওই জালিয়াতি মামলায় ইউপি মেম্বারকে গতকাল রাতেই গ্রেপ্তার করে আজ সকালে আদালতে প্রেরণ করে।


নবীনগর থানার ওসি আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “আদালত থেকে ওয়ারেন্টের কপি পেয়ে সোমবার রাতেই অভিযুক্ত ইউপি মেম্বার দানা মিয়া ওরুফে ছানা মিয়াকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25846 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১