শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ট্রাফিক সপ্তাহ-২০১৮ পালিত

মিঠু সূত্রধর পলাশ | সোমবার, ০৬ আগস্ট ২০১৮ | পড়া হয়েছে 717 বার

নবীনগরে ট্রাফিক সপ্তাহ-২০১৮ পালিত

“নিরাপদ সড়ক চাই” আন্দোলনের অংশ হিসেবে ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগরে পালিত হলো ট্রাফিক সপ্তাহ- ২০১৮। এ উপলক্ষে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সাথে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বি.এন.সি.সি) এর সদস্যরা অংশ নেয়।

সকালে উপজেলার বিভিন্ন সড়কে নবীনগর থানার ওসি (তদন্ত) রাজু আহমেদ এর নেতৃত্বে নবীনগর সরকারি কলেজের বি.এন.সি.সি সদস্যের সম্মিলিত প্রচেষ্টায় নবীনগর শহরে বিভিন্ন যানবাহনের কাগজপত্র পরীক্ষা করে মামলাসহ নেয়া হয় প্রয়োজনীয় আইনী ব্যবস্থা।
তবে যাদের কাছে সঠিক কাগজপত্র পাওয়া গেছে তাদের ধন্যবাদ জানিয়ে ছেড়ে দেয়। এ সময় ৭টি মোটরসাইকেল ও ২টি পিকআপ ভ্যানকে সঠিক কাগজপত্র দেখাতে না পারায় দেয়া হয় মামলা। আন্দোলনে অংশ নেন নবীনগর থানার এস.আই মোঃ বেলাল হোসেন, এস.আই মোঃ মহিউদ্দিন সুমন, এস.আই সুখেন্দ্র বসু সহ সঙ্গীয় ফোর্সগণ ও বি.এন.সি.সি’র সদস্য এন.এম তাহসিন ভূইয়া, রাকিবুল হাসান, সাহাদাৎ হোসেন শাহিন, মামুন মিয়া, দিদারুল হাসান, আশরাফুল ইসলাম, শাকিল আহম্মেদ প্রমুখ।


এ ব্যাপারে নবীনগর থানার ইনস্পেকটর (তদন্ত) রাজু আহমেদ বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে সড়কে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতেই আমাদের এই প্রচেষ্টা। পরিস্থিতি সহনশীল না হওয়া পর্যন্ত ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে এ আন্দোলন অব্যাহত থাকবে। এছাড়া চালকদের সতর্কতার সাথে গাড়ি চালানোর পরামর্শ দেন তিনি। এদিকে স্থানীয়রা ফিটনেস ও লাইসেন্স বিহীন গাড়ির বিরুদ্ধে আন্দোলনকে স্বাগত জানিয়েছেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১