শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 184 বার

নবীনগরে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা

ডেঙ্গু প্রতিরোধে প্রধানমন্ত্রীর আহবানে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে “ডেঙ্গু জ্বরে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ নিন” এই স্লোগানে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদা’র সার্বিক তত্ত্বাবধানে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে এক র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নবীনগর সরকারি স্কুলে এসে অডিটোরিয়ামে এক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উক্ত র‌্যালিতে অংশগ্রহন করেন প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব, স্বপ্ন সবুজ ও পরিচ্ছন্ন নবীনগর, সেভ আওয়ার জেনারেশন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, নবীনগর ব্লাড ডোনার সোয়ার্ম ও শ্যামগ্রাম ব্লাড ডোনারস ক্লাব ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক বৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেত্রীবৃন্দ, স্কুল কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ, সম্মানিত শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

নবীনগর সরকারি স্কুলের প্রধান শিক্ষক আবু মোছা’র সভাপতিত্বে সহকারী প্রধান শিক্ষক কাজী ওয়াজেদ উল্লাহ জসিম এর সঞ্চালনায় এই সময় বক্তব্য রাখেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি- মাহবুবুল আলম লিটন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম কে জসীম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওসার, সেভ আওয়ার জেনারেশন সহসভাপতি- জালাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক- শাকিল রেজা, স্বপ্ন সংগঠনের সমন্বয়ক রবিন সাইফ, সাংবাদিক- মিঠু সুত্রধর পলাশ, মনির হোসেন, উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি- মাসুদ রানা, সাধারন সম্পাদক- মোঃ মাহমুদুর রহমান, নবীনগর ব্লাড ডোনার সোয়ার্মের সাধারণ সম্পাদক- দিদারুল হাসান প্রমুখ।

বক্তারা নবীনগর উপজেলায় ডেঙ্গু প্রতিরোধে সকল শ্রেণী পেশার মানুষকে স্ব-স্ব ক্ষেত্রে পরিস্কার পরিচ্ছন্ন রাখার পাশাপাশি সামাজিক ভাবে সবাইকে সচেতন থাকার আহবান জানান।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25659 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১