শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে তুচ্ছ ঘটনার জেরে ভাতিজার হাতে চাচা খুন

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২১ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 8482 বার

নবীনগরে তুচ্ছ ঘটনার জেরে ভাতিজার হাতে চাচা খুন

নবীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের বাড্ডা -বেলতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম দুলু মিয়া (৫৫) । তিনি ওই এলাকার মৃত সামাদ মিয়ার ছেলে। গতকাল রাত আনুমানিক ৭ টার দিকে দুলু মিয়ার সাথে তার দুই ভাতিজা এমরান মিয়া ও নকুরুল মিয়ার তর্ক বাঁধলে এক পর্যায়ে ওই দুই ভাতিজার আক্রমণে দুলু মিয়া মারা যায় বলে নিহতের পরিবার অভিযোগ করেন।
এলাকাবাসী সুত্র জানায়, গতকাল বিকালে বাড়ির পাশে খেলতে গিয়ে দুই বাড়ির শিশুদের মধ্যে ঝগড়া বাঁধে। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে দুলু মিয়ার সাথে ওই দুই ভাতিজার তর্কাতর্কি শুরু হয়। শেষে তা হাতাহাতিতে রুপ নেয়। হাতাহাতির এক পর্যায়ে দুলু মিয়া ঘাড়ের নিচের অংশে আঘাত পেয়ে মাটিতে বসে পরে। সেসময়ে প্রতিবেশী জনৈক নজরুল মিয়া (জিবনগঞ্জ বাজারের ব্যবসায়ী )নামে এক ব্যক্তি সোরগোল শুনে ঘটনাস্থলে এসে উভয়পক্ষকে থামতে বলেন। এবং সবাইকে বাড়ি যেতে বলেন। নজরুলের কথামত সবাই বাড়ি চলে যায়। ঘটনার ঘন্টাখানেক বাধেই দুলু মিয়া নিজের ঘরে মারা যায়।
খবর পেয়ে সলিমগঞ্জ অস্থায়ী ক্যাম্প পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে। ওই ক্যাম্পের ইনচার্জ এস আই গোলাম মোস্তফা জানায়, বাড্ডা গ্রামে হাতাহাতির ঘটনায় এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে (রাত আনুমানিক ১টা) লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ রাতেই জেলা মর্গে প্রেরণ করি।
শ্যামগ্রাম ইউপি চেয়ারম্যান আমির হোসেন বাবুল জানায়, খুনের বিষয়টি তিনি শুনেছেন। খবর নিয়ে জানতে পারেন, ওই দুই পরিবারের সদস্যরা একরোখা টাইপের। বর্তমান সময়ের ধ্যান ধারনা থেকে বিচ্যুত ভাবনার মানুষেরা এ ধরনের বর্বর ঘটনার জন্ম দেয়।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০