শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে তুচ্ছ বিষয়ে গলা টিপে বৃদ্ধকে হত্যা

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 183 বার

নবীনগরে তুচ্ছ বিষয়ে গলা টিপে বৃদ্ধকে হত্যা

প্রতীকী

নবীনগর  উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি এলাকায় আবারো হত্যার ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার সকালে গৌরনগর গ্রামে একটি তুচ্ছ ঘটনায় ফরিদ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে গলা টিপে হত্যা করার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে।


এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়নন্ত্রনে রাখতে ঘটনাস্থলে পুলিশ সর্তক অবস্থায় রয়েছে।

জানাযায়, নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের কাউসার মোল্লা গ্রুপের ফরিদ মিয়া ও জিল্লুর রহমান চেয়ারম্যানের গ্রুপের হোসেন মিয়ার পূর্ব বিরোধের জের ধরে, রাস্তা দিয়ে গরু নেওয়ার তুচ্ছ ঘটনায় তর্কবির্তকের এক পর্যায়ে হোসেন মিয়া ও তার ছেলেরা ফরিদ মিয়ার গলায় চেপে ধরে মাটিতে ফেলে দেওয়ার পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার হাজী ফরিদ মিয়াকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন জানান, তারা পাশাপাশি বাড়ির বাসিন্দা, ফরিদ মিয়া একজন নামাজী লোক, তিনি মসজিদের দেখভালের দায়িত্বে রয়েছেন দীর্ঘদিন। সম্প্রতি  মসজিদের সামনের রাস্তা যা কিনা বর্ষার সময় ভেঙ্গে যায়। ওই খারাপ রাস্তাটি হাজী ফরিদ মিয়া নিজ উদ্যোগে রাস্তাটি ঠিক করেন। প্রতিবেশি গরু ব্যবসায়ী হোসেন মিয়া প্রায়ই পাঁচ ছয়টি গরু নিয়ে এই রাস্তায় আসাযাওয়া করেন। ফলে রাস্তাটি আবার নষ্ট হওয়ার উপক্রম হলে হাজী ফরিদ মিয়া মসজিদের এই রাস্তা দিয়ে গরু নিতে নিষেধ করেন হোসেন মিয়াকে। এরই জের ধরে হোসেন মিয়া ও তার দুই ছেলে মাসুদ ও শাহিন হাজী সাহেবের গলায় চেঁপে ধরার পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন, পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যায়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25604 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১