শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে দুই দিনে তিন অপমৃত্যু

| সোমবার, ৩০ মে ২০১৬ | পড়া হয়েছে 3904 বার

নবীনগরে দুই দিনে তিন অপমৃত্যু

নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নে ২৪ ঘন্টার ব্যবধানে পৃথক দুই ঘটনায়  দুই জন ও উপজেলা সদরে  একজন সহ তিন অপমৃত্যুর ঘটনা ঘটেছে। এদের মধ্যে পাওনাদারের কাছ থেকে টাকা উদ্ধার করতে না পেরে এক মহিলা বিষপানে আত্মহত্যা করেন। অপর দিকে এক শিশু সাপের কামরে ও আরেক ব্যাক্তি কেরির বড়ি খেয়ে আত্মহত্যা করে।

সুত্র জানায়, উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামের আবুল হামিদ মিয়ার ছেলে কাউছার মিয়া গতকাল রবিবার বিকেলে ঘরের লোকজনের সাথে রাগ করে কেরির বড়ি খেয়ে ফেললে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়াও একই ইউনিয়নের আকবপুর গ্রামে সফিউল্লা (৮) নামে এক শিশুকে সাপে কামর দিলে আহতাবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিতসক তাকে মৃত ঘোষনা করেন। সফিউল্লা আকবপুর গ্রামের আব্দুল আউয়াল মিয়ার ছেলে।


অপরদিকে পাওনা টাকা আদায়ে ব্যর্থ হয়ে ভুক্তভোগী এক মহিলা পাওনাদারের ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে কথা কাটাকাটির এক পর্যায়ে সাথে থাকা বিষের বোতল থেকে বিষ খেয়ে ফেললে তাতক্ষনিক থাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানেই তিনি মারা যায়। (বিস্তারিত তথ্য সহ আগামিকাল নিউজ দেয়া হবে)।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25657 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১