শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে দুর্বৃত্তদের হামলায় যুবলীগ সভাপতি গুরুতর আহত-আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 6449 বার

নবীনগরে দুর্বৃত্তদের হামলায় যুবলীগ সভাপতি গুরুতর আহত-আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

নবীনগরে উপজেলা যুবলীগ সভাপতি সামস আলম দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন । শুক্রবার (৯/১২) রাতে আনুমানিক সাতটার দিকে পৌর শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। রোগীর অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।
এ ঘটনাকে কেন্দ্র করে শহরে টান টান উত্তেজনা বিরাজ করছে।শহরে পুলিশের টহল জোরদার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, ঘটনার সময় লঞ্চঘাট এলাকায় সামস আলম নদীর পাড়ে বসা ছিলেন, চার পাঁচজনের একটি দল আকস্মিক এ হামলা চালালে এতে তিনি গুরুতর আহত হন। এ সময় আশেপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পিছু হটে।
হাসপাতালের জরুরী বিভাগ সুত্র জানায়, তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার প্রস্তুতি চলছে।
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: ইউনুছ আলী, ওসি ইমতিয়াজ আহম্মেদ, ইন্সপেক্টর (তদন্ত) মেজবাহ উদ্দিন আহম্মেদ, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন চৌধুরী শাহন, এড.শিব শংকর দাস, সুজিত দেব, জসীম উদ্দিন, নাছির উদ্দিন, শফিকুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা হাসপাতালে ছুটে আসেন।
নবীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমিতিয়াজ আহমেদ জানান, ঘটনার পর থেকে শহরে পুলিশের টহল জোরদার করা হয়েছে। এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26210 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০