শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

তিতাস সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে

নবীনগরে দুস্থদের মাঝে ঈদের খাবার সামগ্রী ও ইফতার বিতরণ

মোঃ জাকারিয়া | শনিবার, ১৭ জুন ২০১৭ | পড়া হয়েছে 2040 বার

নবীনগরে দুস্থদের মাঝে ঈদের খাবার সামগ্রী ও ইফতার বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তিতাস সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে নবীনগর প্রেসক্লাবের সহযোগিতায় আজ (১৭ জুন) সকালে নবীনগর প্রেসক্লাব কার্যালয়ে উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় দুই শতাধিক গরীব অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদের খাবার হিসেবে পোলাউর চাউল,তৈল, দুধ,চিনি,সেমাই বিতরণ করেন তিতাস সমাজকল্যাণ ফাউন্ডেশন।
নবীনগর উপজেলার প্রবাসীদের অর্থায়নে পরিচালিত এ সংগঠনটি ২০১০ সাল থেকে প্রেসক্লাবের মাধ্যমে শীতের কম্বল, শিক্ষা সামগ্রী ও রমজানের ঈদের খাবার বিতরন করে আসছে। ঈদের খাবার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র মাঈন উদ্দিন আহম্মেদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী,ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ শাহাদাৎ হোসেন,বিজয় টিভির প্রতিনিধি জালাল উদ্দিন মনির, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, সভাপতি মাহবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, নবীনগর থানার সেকেন্ড অফিসার হারুন অর রশিদ প্রমুখ।
পরে তিতাস সমাজকল্যাণ ফাউন্ডেশন চেয়ারম্যান হাফেজ শাহাদাৎ হোসেনের সম্পাদনায় প্রবাসীর গল্প বইটি উপস্থিত অতিথিদের হাতে তুলে দেন।

আমন্ত্রিত অতিথিদের হাতে প্রবাসীর গল্প বইটি তুলে দিচ্ছেন ফাউন্ডেশন চেয়ারম্যান ও গ্রন্থের সম্পাদক।

আমন্ত্রিত অতিথিদের হাতে প্রবাসীর গল্প বইটি তুলে দিচ্ছেন ফাউন্ডেশন চেয়ারম্যান ও গ্রন্থের সম্পাদক।

এছাড়াও ওইদিন সন্ধ্যায় স্থানীয় মহিলা কলেজ মিলনায়তনে পথ শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এসময় পথ শিশু ও হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে ইফতার খাবার বিতরন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
তিতাস সমাজ কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে ও বিজয় টিভির প্রতিনিধি জালালউদ্দিন মনিরের উপস্থাপনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন, নবীনগর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, আবু কামাল খন্দকার, তাজুল ইসলাম চৌধুরী, আসাদুজ্জামান কল্লোল, গোলাম মোস্তফা সহ আরো অনেকে।


বক্তব্য রাখছেন ফাউন্ডেশন চেয়ারম্যান হাফেজ শাহাদাৎ হোসাইন

বক্তব্য রাখছেন ফাউন্ডেশন চেয়ারম্যান হাফেজ শাহাদাৎ হোসাইন

বক্তারা তিতাস সমাজকল্যাণ ফাউন্ডেশন কর্তৃক এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন,নবীনগর উপজেলার প্রবাসীদের অর্থায়নে পরিচালিত এ সংগঠনটি ২০১০ সাল থেকে গরীব অসহায় দরিদ্র পরিবারের মাঝে শীতের কম্বল, শিক্ষা সামগ্রী ও রমজানে ঈদের খাবার বিতরণ করে আসছে। এই রকম মহৎ কাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।
আলোচনাসভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন আলীয়াবাদ মোহাম্মদ (সাঃ) হাফেজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মোঃতাজুল ইসলাম।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০