শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সভাপতি- জসিম / সম্পাদক -জয়

‘নবীনগর থানা প্রেসক্লাব’ নামে আরো একটি সাংবাদিক সংগঠনের আবির্ভাব

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 480 বার

‘নবীনগর থানা প্রেসক্লাব’ নামে আরো একটি সাংবাদিক সংগঠনের আবির্ভাব

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ‘নবীনগর থানা প্রেসক্লাব’ নামে আরো একটি নতুন সাংবাদিক সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে।

‘নবীনগর প্রেসক্লাব’,’উপজেলা প্রেসক্লাবের পর নবীনগর থানা প্রেসক্লাব নামে এই সংগঠন আবির্ভূত হওয়ায় উপজেলায় সাংবাদিক সংগঠনের সংখ্যা এখন চারটি।


নতুন এই কমিটিতে এম  কে জসিম উদ্দিন সভাপতি ও নুর মোহাম্মদ জয় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মঙ্গলবার (০৮/১২) দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নতুন এই সাংবাদিক সংগঠনের আবির্ভাব ঘটে।

“আমরা কথায় নয় কাজে বিশ্বাসী” এই স্লোগানকে সামনে নিয়ে এক ঝাকঁ তরুণ মেধাবী বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকের সমন্বয়ে নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ ঘটে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাসদের সভাপতি শফিকুল ইসলাম, নবীনগর উপজেলা প্রাইমারি শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ, নবীনগর লেখক ফোরাম সভাপতি মোহাম্মদ হোসেন শান্তি, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি আবু কাউছার, সাংবাদিক ফারুক আহম্মেদ, নবীনগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দিন হেলাল সহ আরো অনেকে।

নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত সকলের সিদ্ধান্তক্রমে দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি এমকে জসিম উদ্দিন কে সভাপতি, দৈনিক মুক্ত খবর পত্রিকার প্রতিনিধি নূর মোহাম্মদ জয়কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য নেতৃত্ববৃন্দরা হলেন সহ সভাপতি পরে ডেইলী মর্নিং অবজারভার পত্রিকার প্রতিনিধি মোঃ মাহফুজ ও দৈনিক আমার কাগজ পত্রিকার প্রতিনিধি হেয়াদেত উল্লাহ ও দৈনিক অন্য দিগন্ত পত্রিকার প্রতিনিধি বিপ্লব নিয়োগী তন্ময়।
যুগ্ন সাধারণ সাম্পাদক পদে দৈনিক বার্তা বাজার ও দৈনিক জাগরণ পত্রিকার প্রতিনিধি আক্তারুজ্জামান, ডেইলী অবজারভার পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন ও দৈনিক গণজাগরণ প্রতিনিধি মাসুম মির্জা।
সাংগঠনিক সাম্পাদক পদে দৈনিক আমার বার্তা পত্রিকার প্রতিনিধি আবুল হাসান জাহিদ ও দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি কাউছার আলম। অর্থ ও দপ্তর সম্পাদক পদে দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার প্রতিনিধি মোঃ কামরুজ্জামান, প্রচার সম্পাদক পদে দৈনিক আমার সংগ্রাম পত্রিকার প্রতিনিধি জাবেদ আহম্মেদ জীবন, সহ প্রচার ও যোগাযোগ সম্পাদক পদে দৈনিক সবার খবর পত্রিকার প্রতিনিধি আনিসুর রহমান,আপ্যায়ন ও বিনোদন সম্পাদক দৈনিক সবুজ নিশান প্রতিনিধি মনির হোসেন শাহীন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিনিধি সোহেল মিয়া, ক্রীয়া ও সাংস্কৃতিক সাম্পাদক পদে দৈনিক আলোকিত দেশ পত্রিকার প্রতিনিধি মমিনুল হক রুবেল, কার্যকরী সদস্য দৈনিক ভোরের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ বাবুল, দৈনিক আমার সময় পত্রিকার প্রতিনিধি সোহাগ মনি, দৈনিক বাংলার নবকন্ঠ পত্রিকার প্রতিনিধি নিজাম উদ্দিন, দৈনিক বর্তমানদিন পত্রিকার প্রতিনিধি জামাল উদ্দিন, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার প্রতিনিধি কবির হোসেন।

সাধারণ পরিষদের সদস্য হয়েছেন দৈনিক দেশের দর্পন পত্রিকার প্রতিনিধি মাইদুল ইসলাম চৌধুরী, দৈনিক প্রভাতী খবর পত্রিকার প্রতিনিধি মোঃ সাদ্দাম হোসেন, দৈনিক গনতদন্ত পত্রিকার প্রতিনিধি ওলিউল্লাহ, দৈনিক কালের খবর পত্রিকার প্রতিনিধি টিপু সুলতান।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সবাইকে দায়িত্বশীল হওয়ার প্রত্যয়ে নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ ও কমিটি ঘোষণার পর নবনির্বাচিত কমিটিকে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনূর রশিদ সহ বিভিন্ন বিশিষ্ট নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26137 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১