শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে নবীন-প্রবীণ আলেমদের সংবর্ধনা দিয়েছে উইশ সমাজ কল্যাণ সংস্থা

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 528 বার

নবীনগরে  নবীন-প্রবীণ আলেমদের সংবর্ধনা দিয়েছে উইশ সমাজ কল্যাণ সংস্থা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ‘উইশ সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে নবীন প্রবীণ আলেমদের সংবর্ধনা দেয়া হয়েছে।ওয়াজ ও দোয়া মাহফিল উদযাপন উপলক্ষে নবীন প্রবীণ আলেমদের সংবর্ধনা প্রদান করে ওই সংগঠনটি।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের শাহবাজপুর মিডেল পয়েন্টে বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের অংশগ্রহণে হামদ নাত ও কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার এবং স্থানীয় নবীন ও প্রবীণ হাফেজ মুফতি মুহাদ্দিসদের সম্মাননা প্রদান করে তারা। অনুষ্ঠানে শাহবাজপুর কেন্দ্রীয় ঈদগাহ খতিব মাওলানা মোঃ শহিদুল্লাহ’র সভাপতিত্বে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার ছাত্র মো শাহ জালাল ও স্থানীয় যুবক জাফরুল্লাহ মানিক এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগরের কৃতিসন্তান শেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা
আব্দুল হালিম,নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন,জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস নবীনগর উপজেলার সভাপতি জিয়া আলম,উইশ সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান মোঃ শাহজাহান কচি,সাবেক ইউপি সদস্য মোঃ কামাল উদ্দিন (শিরু মিয়া) উইশ সমাজ কল্যাণ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক তানজিম হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বক্তারা ২০১৩ সালে প্রতিষ্ঠিত উইশ সমাজ কল্যাণ সংস্থার বিভিন্ন কর্মসূচির জন্য ধন্যবাদ জানান। সমাজ সংস্কৃতি উন্নয়নে মানবিকতার জন্য তাদের এই উদ্যোগকে স্বাগত জানান। এইসময় আয়োজক উইশ সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে সনদপত্র,সম্মাননা ও ইসলামী মূল্যবোধের বই আর কিতাব দেয়া হয় প্রতিযোগিতায় বিজয়ী আর সংবর্ধিত মাওলানা,মুফতি,মুহাদ্দিসদের। পরে মোনাজাত শেষে কয়েকটি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র শিক্ষকদের মধ্যে রাতের খাবার তুলে দেয়া হয়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১