শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে নিখোঁজের ২ দিনেও খোঁজ মেলেনি ইসহাকের

ডেস্ক রিপোর্ট | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 259 বার

নবীনগরে নিখোঁজের ২ দিনেও খোঁজ মেলেনি ইসহাকের

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একের পর এক নিখোঁজের ঘটনায় আতংকে আছেন অভিভাবকরা।
চলতি মাসের প্রথম দিনে উপজেলার কালঘড়া গ্রামের আসহান হাবিব মাহি নিখোঁজ হন রছুল্লাবাদ বাজার থেকে। দীর্ঘ ৬ দিন অতিবাহিত হলে মাহির খোঁজ মেলে চট্রগ্রামে। এছাড়াও রতনপুর এলাকার উর্মি আক্তার সিনথিয়া নিখোজের ৫ মাসেও সন্ধান পায়নি পরিবারের লোকজন।

এদিকে মাহির উদ্ধারের খবরে গোটা উপজেলাতেই খুশি দেখা দেয়। অক্ষত অবস্থায় মাহিকে উদ্ধারকাজে পুলিশের ভূমিকা ছিলো গুরুত্বপূর্ণ। যেকারনে নবীনগর থানা পুলিশকে বাহবা দিয়েছে স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ।


অনেকে সময় আনন্দের মাঝেও বিষাদের ছায়া নেমে আসে। মাহিকে যেইদিন উদ্ধার করা হয় ওইদিনই বাঙ্গরা দক্ষিণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র ইসহাক নিখোঁজ হন। আনুমানিক ১৩ বছরের ইসহাক হঠাত করে উধাও হওয়ার বিষয়টি পরিবারের লোকজনকে উদ্বিগ্ন করে রেখেছে। নিখোঁজের ২৪ ঘন্টা পেরুলেও কোন হদিস মেলেনি ইসহাকের।

স্কুল শিক্ষার্থী মোঃ ইসহাক মিয়ার ২৪ ঘন্টার পরও সন্ধান মিলেনি । । তার বয়স প্রায় ১৩ বছর।

উপজেলার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে ইসহাক। তার পিতা বাঙ্গরা বাজারের ব্যাবসায়ী।

পারিবারিক সূত্রে জানা যায়,সোমবার বিকেলের পর থেকে ইসহাককে পাওয়া যাচ্ছেনা, রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন আশেপাশে খুজাঁখুজি করেও তার সন্ধান পায়নি। আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও ইসহাকের হদিস পাওয়া যায়নি। সোমবার রাতে এ নিয়ে নবীনগর থানায় ইসহাকের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে

এদিকে ইসহাকের এই নিখোঁজ হওয়ার ঘটনায় তার বাড়িতে এখন আতংকে আছে সবাই। অবুঝ সন্তানের নিখোঁজের ঘটনায় পরিবারের সদস্যরা খুজাঁখুজি করে পাগল প্রায়। ইসহাকের মা জানান, গতকাল বিকেল থেকে আমার ছেলে কে পাচ্ছি না, আমার ছেলের গায়ের রং ফর্সা, পড়নে টি শার্ট ও ফুল প্যান্ট ছিলো, মুখটা গোলাকার, উচ্চতায় ৪ফুট ৬ইঞ্চি, সে ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক ভাষায় কথা বলে। ছেলেকে খুজেঁ পেতে সকলের সহযোগীতা চেয়েছেন তিনি।

ইসহাকের বড় চাচা বাঙ্গরা বাজারের ডায়নামিক হোমিও হলের কর্ণধার ডাক্তার মোঃ ইউনুছ মিয়া জানান, ইসহাক আমার ছোট ভাইয়ের ছেলে। তার ৫ সন্তানের মধ্যে ইসহাক চতুর্থ ।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান, পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছে। ইসহাককে খুজেঁ পেতে পুলিশ ইতিমধ্যে সে কোথায় কোথায় যেতে পারে তার অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

কোন সহৃদয়বান ব্যাক্তি যদি ইসহাকের সন্ধান পেয়ে থাকলে ০১৭৫২-৮৮৩৫১১ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25534 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০