শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি

| বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 285 বার

নবীনগরে পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ‘পরিচ্ছন্ন নবীনগর’ এ স্লোগানে থানা পুলিশ ও সেভ আওয়ার জেনারেশন সংগঠনের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে নবীনগর স্পীডবোট ঘাট হইতে লঞ্চ ঘাট পর্যন্ত নদীর পাড়ে পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে ময়লা আবর্জনা ফেলার জন্য বিভিন্ন জায়গায় ডাস্টবিন স্থাপন ও বৃক্ষরোপণ করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী হাসান। বিশেষ অতিথি ছিলেন ওসি (তদন্ত) রাজু আহমেদ। সিটিভির সিইও রবিন সাইফ এর তত্ত্বাবধানে ও সেভ আওয়ার জেনারেশন এর সাধারণ সম্পাদক আবু কাউছারের সমন্বয়ে এতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি- আরিফুল ইসলাম মিনাজ, সেভ আওয়ার জেনারেশনের সহসভাপতি- মো. জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি- মো. আব্বাস উদ্দিন হেলাল, সাধারণ সম্পাদক- এবিএম নাজমুল হোসেন জেমস ও ব্লাড ডোনারস সোয়ার্মের চেয়ারম্যান- তাহসিন ভূইয়া রুম্মান। আরো উপস্থিত ছিলেন সেভ আওয়ার জেনারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল রেজা, সাংস্কৃতিক সম্পাদক- জাকির হোসেন, শ্রমিক ইউনিয়নের সদস্য সচিব আবু মোছা, নবীনগর মানবসেবা সামাজিক সংগঠন, নবীনগর ব্লাড ডোনেশন সোয়ার্ম ও শ্যামগ্রাম ব্লাড ডোনার ক্লাবের এর সদস্যবৃন্দ।

প্রধান অতিথি মো. মেহেদী হাসান উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন- নদীর পাড়ে আপনারা যেখানে সেখানে ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে ডাস্টবিনে ময়লা ফেলুন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮