শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগ

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১০ মে ২০১৭ | পড়া হয়েছে 3341 বার

নবীনগরে পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের শ্রীঘর গ্রামে পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যক্তি আনুমানিক তের লাখ টাকার মাছ নিধন উল্যেখ করে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, শ্রীঘর গ্রামের মো.আক্কাছ মিয়া ও আরফান আলী যৌথ পুজিতে এলাকার বিভিন্ন পুকুরে দীর্ঘদিন যাবদ মাছ চাষ করে।
যৌথ পুজির ওই ব্যবসায় গত রবিবার রাতে একই এলাকার বাছেদ মিয়া তার ভাই ইসমাইল মিয়া ও ছেলে মেহেদি হাসান সহ অজ্ঞাত নামা ৩/৪ জন রাতের আধারে পুকুরে বিষ প্রয়োগ করে। এতে আনুমানিক তের লাখ টাকার মাছ মরে গেছে বলে এজাহারে উল্যেখ করেন তিনি।
আক্কাছ মিয়া মামলায় আরো অভিযোগ করেন, বাছেদ মিয়ার সাথে আগে মাছ চাষের যৌথ ব্যবসা ছিল তার।সম্প্রতি উভয়ের ব্যাবসায়ীক হিসাব গ্রাম্য শালিসে মিমাংসা করা হয়। এর পর থেকে আরফান আলীর সাথে তিনি যৌথ পুজিতে মাছ চাষের ব্যাবসা শুরু করেন। বিষয়টি সহজভাবে মেনে নেননি বাছেদ মিয়া। বাছেদ মিয়া প্রায়ই তাকে দেখে নেওয়ার হুমকি দিতেন। এছাড়াও এলাকায় বিভিন্ন জনের কাছে পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার কথা বলতেন বলে মামলায় উল্যেখ করেন।
যেকারনে আক্কাছ মিয়া গত কয়েকদিন ধরে পুকুরে পাহারা দিতেন।
মামলার ১ নং আসামী বাছেদ মিয়া বলেন, আক্কাছ মিয়ার সাথে তার পুর্বের ব্যাবসায়ীক লেনদেন শালিসের মিমাংসা করা হয়। তবে ওই শালিশের রায়ে তার কয়েক লাখ টাকা গচ্ছা গেছে জানিয়ে এ অভিযোগ তিনি অস্বীকার করেন।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০