শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে প্রতারণার শিকার চা বিক্রেতা

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 865 বার

নবীনগরে প্রতারণার শিকার চা বিক্রেতা

নবীনগরে জনৈক এক চা বিক্রেতা প্রতারক চক্রের খপ্পরে পরে দিনরাত চোখের জলে বুক ভাসাচ্ছেন।
জানা গেছে, পৌর এলাকার আলীয়াবাদ বাজারের রাকিব মিয়া নামে ওই চা দোকানীর কাছ থেকে প্রতারক চক্র হাতিয়ে নিয়েছে ৬৫ হাজার ৫০০ টাকা।

মোবাইল ফোনে ম্যাসেজ পাঠিয়ে লটারির মাধ্যমে রাকিব পেয়েছে ৮ লাখ টাকা এমনি লোভ দেখিয়ে ওই চক্রটি সহজ সরল রাকিবের কাছ থেকে বিকাশের মাধ্যমে বিভিন্ন নাম্বারে টাকাগুলো আদায় করে।
ঘরের জমানো টাকা সহ ধারদেনা করে রাকিব ওই চক্রের কথামতো টাকা পাঠিয়ে রাকিব এখন ভ্যাবাচ্যাকা।
গত বৃহস্পতিবার রাতের ঘটনা এটি।


খোজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার রাকিবের মোবাইলে একটি ম্যাসেজ আসে তার সিমে লটারিরর মাধ্যমে ৮ লাখ টাকা পেয়েছে। আজকে (বৃহস্পতিবার) পাবে ৯৫ হাজার টাকা আর আগামীকাল (শুক্রবার) ব্যাংকের মাধ্যমে পাঠানো হবে ৭ লাখ টাকা। সেই টাকা পেতে সরকারি খরচ বাবদ ৮৫ হাজার টাকা আলাদা বিকাশ নম্বরের মাধ্যমে আজকের মধ্যে পাঠাতে হবে, তবেই ব্যাংক থেকে ৭ লাখ টাকা তুলতে পারবে। এই ম্যাসেজ পেয়ে রাকিব মহা আনন্দে স্থানীয় আশিক টেলিকম থেকে বিকাশের মাধ্যমে তিনটি নম্বরে পাঠিয়ে দেন ৬৫ হাজার ৫০০ টাকা।

আরেকটি নাম্বারে ২০ হাজার টাকা পাঠানোর কথা জানালে দোকানের মালিক আশিক এতগুলো টাকা পাঠানোর কারন জানতে চাইলে জবাবে রাকিব বলে আমার ভাই অসুস্থ তার কাছে পাঠাচ্ছি।
টাকা পাঠানোর পর ওই নাম্বারগুলো বন্ধ পাওয়া যাওয়ার পরই বেড়িয়ে আসে আসল রহস্য। বিকাশের মাধ্যমে পাঠানো টাকা প্রতারক চক্র হাতিয়ে নিয়েছে এ কথা জানতে পেরে কান্নায় ভেঙে পরে রাকিব। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

রাবিকের বাবা হেলাল মিয়া জানান, পুলারে বিদেশ পাডামু হেই চিন্তায় টেহা জমাইয়া রাখছিলাম।বেক্কলে না বুইজ্জা কামডা করলো কি!

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25751 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১