শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে প্রথম বারের মত মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | বুধবার, ০৬ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 72 বার

নবীনগরে প্রথম বারের মত মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর থানার চত্বরে প্রথম বারের মত মাসিক অপরাধ পর্যালোচনা সভা  মঙ্গলবার বিকালে (৫/১) আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন  জনাব মোহাম্মদ আনিসুর রহমান,পুলিশ সুপার ব্রাহ্মনবাড়িয়া।

সভায় উপস্থিত ছিলেন জনাব মোঃ রইছ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন), জনাব মোহাম্মদ মোজাম্মেল হোসেন,সদর সার্কেল, জনাব মকবুল হোসেন, নবীনগর সার্কেল, জনাব মোঃ আনিছুর রহমান, সরাইল সার্কেল, জনাব মোঃ আলাউদ্দিন, সহকারী পুলিশ সুপার, জেলা বিশেষ শাখাসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।


অপরাধ সভা শেষে পুলিশ সুপার নবীনগর থানা কম্পাউন্ডে নবীনগরের সাংবাদিকদের সাথে এলাকার আইন শৃঙ্খলা ও মাদক প্রতিরোধসহ বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, আপনারা সমাজের দর্পণ, এই দর্পণের মাধ্যমে বলতে চাই, সাধারণ মানুষ যেন বিট পুলিশিং কার্যক্রম তথ্য দিয়ে সহায়তা করে। ব্রাহ্মণবাড়ীয়ার মানুষকে আমরা শান্তির জনগণ হিসেবে তৈরি করতে চাই, সেখানে থাকবে না দাঙ্গা,মাদক, নারী নির্যাতনসহ অন্যান্য অপরাধ। যে দাঙ্গা সৃষ্টি করে তার ব্যাপারে আমাদের কঠিন বার্তা, সে যত বড়ই হোক না কেন ? আইনের কাছে সে দুর্বল, তাকে আইনের হেফাজতে নেয়া হবে। এটি আপনাদের মাধ্যমে আমি প্রচার করতে চাই। এসময় তিনি নবীনগর তথা ব্রাহ্মণবাড়িয়ার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের কাজে সহযোগিতা করার আহবান করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25751 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১