শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে প্রধানমন্ত্রীর সহায়তা পেলো আরো ১৯ টি মাদ্রাসা- তিন লাখ টাকার চেক বিতরণ

| বুধবার, ২০ মে ২০২০ | পড়া হয়েছে 159 বার

নবীনগরে প্রধানমন্ত্রীর সহায়তা পেলো আরো ১৯ টি মাদ্রাসা- তিন লাখ টাকার চেক বিতরণ

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে সংকটে আছেন প্রতিটি সেক্টরের মানুষ। কওমি মাদ্রাসা সংশ্লিষ্টরাও এর ব্যতিক্রম নয়। এবার তাদের সহযোগিতায় এগিয়ে এলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী পবিত্র রমজান উপলক্ষে দেশের ছয় হাজার ৯৫৯টি কওমি মাদ্রাসাকে আট কোটি ৩১ লাখ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছেন।(খবর বাসসের)।


এদিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দ্বিতীয় বারের মতো ১৯ টি মাদ্রাসায় প্রধানমন্ত্রী এর ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ৩ লক্ষ টাকার চেক উপহারস্বরুপ হাদিয়া সেসব মাদ্রাসার সংশ্লিষ্টদের হাতে দেয়া হয়েছে আজ।

এর আগে নবীনগর উপজেলার ১৫৯ টি কওমী মাদ্রাসার মধ্যে পর্যায়ক্রমে প্রথমবার ২৪ টি মাদ্রাসায় সরকারের অনুদানের টাকা দেয়া হয়।

২য় ধাপের চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। এসময় নবীনগর উলামায়ে-কেরামদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এস.আর মসজিদ এর খতিব মুফতি বেলায়েত উল্লাহ, সিনিয়র ইমাম, হাফেজ মাও: মাকবুল হোসাইন, হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা আমিরুল ইসলাম, হেফাজতে ইসলাম এর সহ-সভাপতি মাওলানা মেহেদী হাসান, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা মাওলানা আবদুর রউফ, মাওলানা অলিউল্লাহ, মাওলানা আব্দুর রহমান, মাওলানা মোজাম্মেল হক প্রমুখ।

উলামায়ে কেরামদের পক্ষ থেকে মাওলানা মেহেদী হাসান বলেন এই মহামারীর দু:সময়ে নবীনগরের ১৫৯ টি কওমী মাদ্রাসা হয়তে প্রথমে ২৪ টি আজ ১৯ মাদ্রাসায় অনুদান পাওয়ায় মাদ্রাসা গুলি অনেক উপকৃত হবেন। তাই সকল মাদরাসার পক্ষ থেকে সরকার প্রদান মাননীয় প্রধানমন্ত্রী কে অনেক মোবারকবাদ এবং মাননীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপির নেক হায়াত ও সুস্থতা কামনা করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25234 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০