শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে প্রধান দুই সড়কের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের প্রস্তাব

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1922 বার

নবীনগরে প্রধান দুই সড়কের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের প্রস্তাব

নবীনগর উপজেলার প্রধান দুই সড়কের পাশে গড়ে উঠা সড়ক ও জনপদ (সওজ) বিভাগের আওতাধীন অবৈধ স্থাপনা চিহ্নিত করে উচ্ছেদের প্রস্তাব গৃহীত হলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সওজ সংশ্লীষ্ঠদের এসব অবৈধ স্থাপনা চিহ্নিত করার নির্দেশ দেয়া হয়।

সোমবার (১৯/৯) উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কের বাঙ্গরা ও নবীনগর বাঞ্ছারামপুর সড়কের সলিমগঞ্জ পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদের প্রস্তাব উঠলে বক্তারা বলেন,একশ্রেণির স্বার্থান্বেষী মহল গুরুত্বপূর্ণ এ দুই সড়কের দু’পাশে অবৈধ স্থাপনা গড়ে তুলে ব্যবসা-বাণিজ্য চালিয়ে যাচ্ছে। একই সাথে সড়কের বিভিন্ন পয়েন্টে টেক্সি, টেম্পো ও মালবাহী বড় যান  যত্রতত্র দাঁড় করিয়ে রাখার কারণে ঘণ্টার পর ঘণ্টা যানজট লেগে থাকে। এতে করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও শিক্ষার্থীরা নির্দিষ্ট সময়ে তাদের গন্তব্যস্থলে পৌঁছতে পারে না।


উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুল ইসলাম এর সভাপতিত্বে আইন শৃঙ্খলা কমিটির এ সভায় উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, পৌর মেয়র মাঈন উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান (মহিলা) মোছেনা বেগম,এসিল্যান্ড ওয়ালিউল হাসান,  থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহাম্মেদ পিপিএম, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন চৌধুরী সাহান,প্রেস ক্লাব সভাপতি আবু কামাল খন্দকার সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ।

উপজেলা নির্বাহী অফিসার  ইউএনও মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, নবীনগর থেকে বাঙ্গরা ও নবীনগর বাঞ্ছারামপুর সড়কের সলিমগঞ্জ পর্যন্ত এ দুই সড়কের দুপাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যাপারে আজকের সভায় এসব অবৈধ দোকানপাট চিহ্নিত করতে সংশ্লীষ্ঠদের নির্দেশ দেয়া হয়। সবকিছু বিবেচনায় রেখে জনস্বার্থে যত্রতত্র গড়ে উঠা অবৈধ স্থাপনা শীঘ্রই উচ্ছেদ করা হবে বলে তিনি জানান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26210 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০