শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ফসলি জমি নষ্ট করে বালি উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালতে দুই ড্রেজার মালিকের সাজা

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১০ মে ২০২১ | পড়া হয়েছে 175 বার

নবীনগরে ফসলি জমি নষ্ট করে বালি উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালতে  দুই ড্রেজার মালিকের সাজা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ফসলি জমি নষ্ট করে বালি উত্তোলন করায় অবৈধ ড্রেজার মালিকের বিরুদ্ধে প্রশাসনের তীক্ষ্ণ নজরদারি রয়েছে।

আজ সোমবার সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই ড্রেজার মালিকের আড়াইলক্ষ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। উপজেলার শিবপুর ইউনিয়ন এলাকায় অবৈধ উপায়ে অন্যের জমি নষ্ট করে বালি উত্তোলন করায় তাদের এই অর্থদণ্ড প্রদান করেন ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ইকবাল হাসান।


ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে তিনি এ রায় দেন। এসময় ইসলামপুর এলাকার দারু মিয়ার ছেলে আবেদ মিয়া, কে অবৈধ ড্রেজিং এর বিরুদ্ধে পরিচালিত অভিযানে ১ টি মামলায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ মোতাবেক ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করলে অভিযুক্ত ব্যক্তি তাৎক্ষণিক জরিমানার টাকা পরিষোদ করেন। একই সাথে
অপর আরেক মামলায় শিবপুরের ধনাশি গ্রামের জনৈক মোঃ ইমরাম ভূইয়া, পিতা- মমিনুর রহমান নামক ব্যক্তিকে একই আইনের দ্বারায় ০২ লক্ষ টাকা অর্থদণ্ড ও অর্থদণ্ড অনাদায়ে ০৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। আসামি ইমরান অর্থদণ্ড প্রদানে ব্যর্থ হওয়ায় তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সহকারী কমিশনার ভূমি বলেন অবৈধ ড্রেজার মেশিনের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০