শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ফেসবুক গ্রুপের কল্যাণে ক্যান্সারে আক্রান্ত ব্যক্তি পেলো দেড় লাখ টাকা

বিকাশ সুত্রধর | শুক্রবার, ২৮ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 290 বার

নবীনগরে ফেসবুক গ্রুপের কল্যাণে ক্যান্সারে আক্রান্ত ব্যক্তি পেলো দেড় লাখ টাকা

‘নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে’ ফেসবুক গ্রুপের সহযোগিতায় দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত গোলাম হোসেনকে দেয়া হয়েছে দেড় লক্ষ টাকা।

আজ শুক্রবার বিকালে (২৮ আগষ্ট) উপজেলার হাজীপুর গ্রামে গিয়ে গোলাম হোসেনের হাতে এই টাকা তুলে দেন গ্রুপ সংশ্লিষ্টরা।


নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের হাজিপুর গ্রামের (মধ্যপাড়া) আলী হোসেনের ছেলে গোলাম হোসেন (৫০)।  বছরখানেক আগে তিনি কিডনিজনিত সমস্যায় ভোগেন। এর পরে লিভার ক্যান্সারে আক্রান্ত হন তিনি।

বাবা মা সহ দুই সন্তান নিয়ে গোলাম হোসেনের সংসার। একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তির এহেন অবস্থায় সংসারের মানুষজন দিকহারা হয়ে পরে। গত এক বছর ধরে ধারদেনা করেই চলছে চিকিৎসা। ইদানীং অর্থকষ্ট প্রয়োজনীয় চিকিৎসা পেতেও বেগ পোহাতে হচ্ছে তার পরিবারের পক্ষে৷

‘নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে’ গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক জানান,গোলাম হোসেনের দুরাবস্থার খবরে স্থানীয় এক ব্যক্তি সহযোগীতার হাত বাড়িয়ে এ বিষয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টে তিনি উল্লেখ করেন, এক সময় গোলকিপার হিসাবে গোলাম হোসেনের ছিল বেশ নামডাক। গ্রামের আশেপাশের মানুষজনের কাছে তখনকার সময়ে আলাদা কদর ছিলো তার। গোলাম হোসেন অসুস্থ হওয়ার আগে ঢাকার একটি ইলেক্ট্রিক কোম্পানিতে চাকরি করতেন। রোগাক্রান্ত হলে চাকরিটাও হাতছাড়া হয় তার।

অসহায় পরিবারটির কথা ভেবে উক্ত গ্রুপ সহযোগীতার হাত বাড়াবেন সিদ্ধান্ত নেন। এরই মধ্যে ক্যান্সারে আক্রান্ত গোলাম হোসেনকে নিয়ে ওই গ্রুপে একটি পোস্ট করা হয়। এতে গ্রুপের সদস্যের কাছ থেকে সাধ্যমতো অর্থ সংগ্রহ করে ‘নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে’ গ্রুপ। অল্প কদিনেই বিভিন্নস্থান থেকে ও প্রবাসীদের কাছ থেকেও বিকাশের মাধ্যমে অর্থ সংগ্রহ করা হয় দেড় লক্ষ টাকা। আজ বিকালে প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করেও অসহায় গোলাম হোসেনের বাড়িতে যান উক্ত গ্রুপের কয়েকজন। পরে অসহায় গোলাম হোসেনের হাত দেড় লাখ টাকার দুটি বান্ডিল তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন,গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক, মডারেটর নিলুফা ইয়াছমিন, স্বপ্না রহমান, কবি ও সাহিত্যিক মুজিবুর রহমান পথিক, তাসনিম সুলতানা এশা, সদস্য আবু জাফর চৌধুরী, মাহাবুব মুর্শেদ, নবীনগর টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক এস এ রুবেল, ওয়াহেদুজ্জামান দিপু, কাউছার আহমেদ, জুয়েল, নূর বাছির, মোঃ শাহিন, ইকবাল হোসেন শান্ত, মাজেদ প্রমুখ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০