শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ফোন রিসিভ করেই মহিলা অজ্ঞান

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 5673 বার

নবীনগরে ফোন রিসিভ করেই মহিলা অজ্ঞান

নবীনগরে মোবাইলে আসা ফোন রিসিভ করার পর এক  মহিলা অজ্ঞান হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৪/১০) রাত আনুমানিক আটটার দিকে  উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া (দক্ষিন পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।
সুত্র জানায়, ওই এলাকার জামাল মিয়ার মেয়ে তানিয়া (২০) এ ঘটনার স্বীকার হন। তানিয়ার মোবাইলে প্লাস ট্রিপল জিরো নাম্বার (+০০০) থেকে ফোন আসলে সে অফিসের নাম্বার মনে করে রিসিভ করার সাথে সাথে বিকট শব্দ হলে সে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পরে। পাশের রুমে থাকা তার মা এসে এ দৃশ্য দেখে  মেয়ের চোখে মুখে পানি ছিটিয়ে মায়ের জ্ঞান ফিরায়।
তানিয়া জানায়, রাত আটটার দিকে টেবিলে থাকা মোবাইলে ফোন আসলে সে অফিসের নাম্বার ভেবে রিসিভ করে হ্যালো বলার পর কোন আওয়াজ শুনতে না পেয়ে দ্বিতীয় বার হ্যালো বলতেই বিকট শব্দ শুনে সে মাটিতে লুটিয়ে পরে। সে সময় তার হাত থেকে মোবাইল মাটিতে পরে কয়েক টুকরা হয়ে যায়।
তার মা জানান, মেয়ের চিৎকার শুনে মাটিতে পরে আছে দেখে আশপাশের মানুষ জন এনে মাথায় চোখে মুখে পানি ঢেলে মেয়ের জ্ঞান ফিরান।
ওই এলাকার বাসিন্দা বাদল সরকার এ খবর শুনে ওই বাড়িতে গিয়ে তানিয়াকে বিছানায় আতংকিত অবস্থায় দেখেন। তার হাত থেকে পরে  মোবাইলটি কয়েক টুকরা হয়ে যায়।
বাদল সরকার বলেন, এমন কেন হল এখনো অনুমান করতে পারছিনা। তবে এমন বহু ফোন কলের মাধ্যমে বিভিন্ন এলাকায় মানুষজন অজ্ঞান, ও মোবাইল বিস্ফোরণের খবর এতদিন শুনে আসছি, আজ এ এলাকায় এ চিত্র স্থানীয়দের ভাবনায় ফেলেছে।

উল্ল্যেখ্য, তানিয়া একই ইউনিয়নের জুলাই পাড়া গ্রামের মহিউদ্দিন মিয়ার স্ত্রী।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25673 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১