শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি’ বিষয়ভিত্তিক কার্যক্রম অনুষ্ঠিত

| শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 522 বার

নবীনগরে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি’ বিষয়ভিত্তিক কার্যক্রম অনুষ্ঠিত

নবীনগর পৌর এলাকার ভোলাচং উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিষয়ভিত্তিক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (৩/১০) উক্ত প্রতিষ্ঠানের ৭ম শ্রেণির  শিক্ষার্থীদের সাথে স্মৃতিচারণমূলক এই অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান রণাঙ্গনের মুক্তিযোদ্ধাগণ।


আয়োজিত এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে বিষয় তুলে ধরেন পৌর এলাকার ভোলাচং পাল পাড়ার বাসিন্দা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন ও পৌর এলাকার নবীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ………

অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি মুক্তিযোদ্ধাদেরকে সম্মান প্রদর্শন করেন ও ফুলেল শুভেচ্ছা জানান। পরে উক্ত প্রতিষ্ঠানের ৭ম শ্রেণির  শিক্ষার্থীরা প্রশ্নোত্তর পর্বে মিলিত হয়।আমন্ত্রিত অতিথিদের সাথে পৃথক পৃথক প্রশ্নোত্তর পর্ব শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকালিন বিভিন্ন বিষয় জানানোর জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন , প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আমীর ফয়সাল, সহকারী প্রধান শিক্ষক অঞ্জনা রানী সাহা , শিক্ষক পার্থ চক্রবর্তী, জাহাঙ্গীর আলম, হেলাল উদ্দিন, আলী আশ্রাফ রুবেল,অফিস সহকারী বাবুল প্রমুখ।

 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25673 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১