শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১৯ মে ২০১৮ | পড়া হয়েছে 741 বার

নবীনগরে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বিশ্ব জুড়ে এই স্লোগানে বাংলা টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অালোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অাজ (১৯/৫) শনিবার বিকালে বাংলা টিভির নবীনগর প্রতিনিধি পিয়াল হাসান রিয়াজ এর অায়োজনে নবীনগর প্রেস ক্লাবে বিভিন্ন পেশাজীবিদের উপস্থিতিতে ঘটা করে এ সভা অনুষ্ঠিত হয়।


অালোচনাসভায় বক্তব্য রাখেন- স্থানীয় ইসলামী ঐক্যজোটের নেতা মেহেদী হাসান, উপজেলা যুবলীগের সভাপতি শামস অালম, সহকারী প্রধান শিক্ষক ওয়াজেদ উল্লাহ জসীম, মেডিকেল অফিসার মোঃ সায়েমুল হুদা, পল্লী বিদ্যুতের ডিজিএম, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) অাসলাম সিকদার, সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, ঢাকা (দঃ) মহানগর অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. কাজী মোর্শেদ হোসেন কামাল, প্রেস ক্লাব সভাপতি মাহাবুব অালম লিটন ও প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অাবু কামাল খন্দকার।

বক্তারা সাম্প্রতিক নাগরিক সমস্যা বিদ্যুতের লোডশেডিং এর একটি রিপোর্টকে কেন্দ্র করে বাংলা টিভির সাংবাদিক পিয়াল হাসান রিয়াজের ভূয়সী প্রশংসা করেন।

দোয়া ও মাহফিল পরিচালনা করেন- ইব্রাহিমপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবী।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- প্রেস ক্লাব সেক্রেটারী অাসাদুজ্জামান কল্লোল।

অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও অতিথিদের মাঝে ইফতার সরবরাহ করা হয়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25659 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১