শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

| বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 635 বার

নবীনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মিঠু সূত্রধর পলাশ: ভোলায় পুলিশের সাথে সংঘর্ষে ৫ জন নিহতের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ওলামা মাশায়েখ ও তাওহীদি জনতা। বুধবার দুপুর ১২ টার দিকে নবীনগর পৌর শহরের এস আর জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় এস আর জামে মসজিদ চত্তরে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

নবীনগর উপজেলার হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা আমিরুল ইসলামের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, নবীনগর এস আর মসজিদের ইমাম হাফেজ মাওলানা মাকবুল হুসাইন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মাওলানা মেহেদী হাসান, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা আব্দুল মোমিন ভূঁইয়া, মাওলানা ফজলুর রহমান, মাওলানা রায়হান উদ্দিন আনসারী, মাওলানা আব্দুর রউফ, মাওলানা শহিদুল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, মাওলানা রহমতুল্লাহ, মাওলানা মোজাম্মেল হক, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা সাদেকুল ইসলাম, হাফেজ রাকিবুল ইসলাম তাজ, মুহাম্মদ আশরাফুল ইসলাম প্রমুখ।


সমাবেশে বক্তারা, বিল্পব চন্দ্র শুভর ফাঁসি, ভোলার এসপি ও ওসি বরখাস্থ, হতাহতদের ক্ষতি পূরণ ও সন্ত্রাসী সংগঠন ইসকন নিষিদ্ধ করার দাবি জানান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26143 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১