শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | পড়া হয়েছে 321 বার

নবীনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নবীনগর পৌর এলাকার মাঝিকাড়ায় (মাইক্রো গ্যারেজ প্রাঙ্গণে) পাঁচ নাম্বার বিটের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। সোমবার (১৩ জুলাই) পাঁচ নাম্বার বিটের দায়িত্বপ্রাপ্ত এস আই মোঃ রুবেল ফরাজীর তত্ত্বাবধানে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর থানার ওসি (তদন্ত) মোঃ রুহুল আমিন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর কমিউনিটি পুলিশিং এর সভাপতি (পরিবহন সেক্টর) মোহাম্মদ আবু কাওসার, মাইক্রোবাস মালিক সমিতির সহ-সভাপতি আইয়ুবুর রহমান, মোঃ রোকন উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, প্রচার সম্পাদক মোহাম্মদ মাইনু, পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পরিবহনের চালকগণ।


প্রধান অতিথি তার বক্তব্যে উপস্থিত সকলকে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কে ধারণা দেন এবং বলেন এখন থেকে কোন সমস্যা নিয়ে পুলিশের কাছে আপনাদের যেতে হবে না, পুলিশই আপনাদের কাছে চলে আসবে, আপনারা প্রত্যেকে যার যার দায়িত্বপ্রাপ্ত বিট অফিসারের সাথে যোগাযোগ রক্ষা করবেন। এলাকায় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং সহ সকল অনিয়মের বিরুদ্ধে পুলিশকে অবগত করবেন, আপনাদের সকলের তথ্য গোপন রাখা হবে। সকলকে সহযোগিতার মনোভাব নিয়ে সমাজে চলাচল করার জন্য অনুরোধ করেন। পাঁচ নং বিটের দায়িত্বপ্রাপ্ত এসআই রুবেল ফরাজী তার মোবাইল নাম্বার উপস্থিত সকলকে দিয়ে বলেন আমি চব্বিশ ঘন্টায় আপনাদের সেবায় নিয়োজিত আছি, যে কোন ধরনের সমস্যা আমার এই নাম্বারে আপনারা যোগাযোগ করবেন। মোবাইল নং ০১৭১৯৫৮৩২২৬

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25534 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০