শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের পর প্রেমিক উধাও

লাউর ফতেহপুর গ্রামে দরিদ্র কিশোরী গর্ভবতী- সন্তানের দায় নেবে কে?

দিপু আহমেদ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 6811 বার

লাউর ফতেহপুর গ্রামে দরিদ্র কিশোরী গর্ভবতী- সন্তানের দায় নেবে কে?

নবীনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের ফলে লাউর ফতেহপুর গ্রামে এক কিশোরী গর্ভবতী হওয়ার পর ওই ছেলেকে বিয়ে করতে চাপ দিলে সে বর্তমানে বিয়ে করার ভয়ে গ্রাম ছাড়া।
সুত্র জানায়, বাঙ্গরা নয়াবাড়ির সিএনজি চালক মোঃ নাছির (২৩) গত ছয় মাস পুর্বে লাউর ফতেহপুর গ্রামের দরিদ্র রিকশা চালকের কিশোরী মেয়ে নদীর (ছদ্ধনাম) সাথে প্রণয়ে আবদ্ধ হন। আস্তে আস্তে ওই সম্পর্কের গভীরতা বাড়তে থাকলে কয়েক দফায় নদীর সাথে অন্তরঙ্গ মহুর্ত কাটাতে পরস্পর কাছাকাছি চলে আসে।
এক সময় মেয়েটি তার দেহে অস্বাভাবিক কিছু পরিবর্তন টের পায়। তখন তার মোহ কাটে। সামাজিক লোক লজ্জার ভয়ে নাছিরকে বিয়ে করতে চাপ দেয় নদী। নাছির তাকে আশ্বস্ত করে গত ৬ সেপ্টেম্বর তার নিজ এলাকার পরিচিত জনৈক ব্যক্তির বাড়িতে আসতে বলে। নাছিরের কথা মত নদী সেখানে গিয়ে বুঝতে পারে এতদিন সে ভালবাসার নামে প্রতারনার স্বীকার হয়েছে। নাছির ফের তার সাথে সুখ মহুর্ত কাটিয়ে গভীর রাতে জনৈক ব্যক্তির মাধ্যমে সিএনজি ভাড়া করে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। তার বাবা বিষয়টি জানতে পেরে গ্রামের কয়েকজনের পরামর্শে নাছিরের বাড়িতে প্রস্তাব পাঠালে সেখান থেকে আশানুরূপ কোন সমাধান না হওয়ায় নদীর বাবা এ বিষয়ে নবীনগর থানায় মামলা দায়ের করেন।
প্রতারিত নদীর পারিবারিক লোকজন জানায়, সময় যত ঘনিয়ে আসছে, পরিবেশ ততই ঘোলা হচ্ছে। নদী এখন সন্তান সম্ভবা, নাছিরের নেই খোজ। নতুন মুখের আগমন নিয়ে চিন্তিত অসহায় দরিদ্র নদীর পরিবার। তাদের ভাবনা আগত অতিথির পিতৃপরিচয় নিয়ে কতটুকু ভোগান্তি পোহাতে হবে এর শেষ কোথায়।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০