শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত আশিকের পাশে শেখ রাসেল ব্লাড ফাউন্ডেশন

বিকাশ সুত্রধর | রবিবার, ৩০ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 259 বার

নবীনগরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত আশিকের পাশে শেখ রাসেল ব্লাড ফাউন্ডেশন

নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের কড়ুইবাড়ি গ্রামের আশিকুর রহমান রানা। সে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। মেধাবী হিসাবে এলাকায় আশিকের বেশ নামডাক।

সবেমাত্র লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহমদ কলেজে ভর্তি হয়ে ভবিষ্যৎ স্বপ্ন দেখা শুরু করেছিলো সে। এবারের এইচএসসি পরিক্ষার্থী আশিকের ভাবনার রেশ না কাটতেই সবকিছুই যেন উলটপালট হয়ে যায়। আর্থিক দিক দিয়ে অস্বচ্ছল পরিবারটি প্রয়োজন মতো চিকিৎসা সেবা দিতেও ব্যার্থ হচ্ছেন। অসহায় পিতা নির্বাক নয়নে ছেলের মুখের দিকে তাকিয়ে চোখের কোনে জল লোকান। আর ভাবেন অর্থাভাবে তিনি কি পুত্রকে হারাতে যাচ্ছেন। জীবনের শেষবাকে এসে পিতার উপলব্ধি হয় নিজেকে ব্যার্থ মনে করে…..।


আর্থিক টানাপোড়ন যখন আশিকের স্বাভাবিক জীবনে ফেরার অনিশ্চয়তার প্রশ্ন ভাবায়। ঠিক ওই মহুর্তে আশিকের সহপাঠীরা নেমে পড়ে অর্থ সংগ্রহের কাজে। ব্যক্তি, প্রতিষ্ঠান,বিভিন্ন হাটবাজারে গিয়ে টাকা সংগ্রহ করে এরা। মানবিক দৃষ্টিতে আশিকের পাশে দাড়ায় শেখ রাসেল ব্লাড ফাউন্ডেশন। আব্দুল্লাহ আল তুষার ও এহসান পাঠানের নেতৃত্বে আশিকের সহপাঠীরা গতকাল (২৯/৮) দিনভর পৌর শহরে অর্থ সংগ্রহ করেন। আব্দুল্লাহ আল তুষার জানায়, শুধুমাত্র অর্থাভাবে একটা মেধাবী মুখ অকালে ঝড়ে যাবে এ ভাবনা থেকেই উৎসাহী হয়ে আশিকের চিকিৎসার টাকা সংগ্রহ করেন তারা। তিনি আরো জানান, ব্যক্তি, প্রতিষ্ঠান ছাড়াও তার সমবয়সীদের অনেকেই একাজে অর্থ দিয়ে সাধ্যমত সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ায় তিনি উক্ত ফাউন্ডেশনের পক্ষে সবাইকে ধন্যবাদ জানান।

আশিকের চিকিৎসার্থে কেউ যদি সহযোগীতা করতে চান নিম্নে তার বাবার বিকাশ নম্বর দেয়া আছে।

 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০