শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ভন্ড আবুল বাশারের সকল কর্মকাণ্ড বন্ধের নির্দেশ দিলেন এমপি বুলবুল

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 2047 বার

নবীনগরে ভন্ড আবুল বাশারের সকল কর্মকাণ্ড বন্ধের নির্দেশ দিলেন এমপি বুলবুল

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার আয়োজনে ভণ্ডপীরের বিচারের দাবীতে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সলিমগঞ্জ হাইস্কুল মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ভন্ড আবুল বাশারের সকল কর্মকাণ্ড বন্ধের নির্দেশ দেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল (এমপি)।


প্রধান অতিথি বক্তব্যের এক পর্যায়ে বলেন, বর্তমানে ইসলাম বিরোধী বা ধর্মীয় অনুভূতিতে উসকানি দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে সর্বত্র। এসব অতি দ্রুত ফেসবুকে ভাইরাল হয়ে যাওয়ার কারনে সাধারণ মানুষের মাঝে এর প্রভাব পরে। অনেক সময় সাম্প্রদায়িক হামলা ও অরাজকতা সৃষ্টি করে সরকারকে বেকায়দায় ফেলতে চায় কেউ কেউ। সেক্ষেত্রে সবাইকে যে কোন পরিবেশ ঘোলাটে না করে স্বাভাবিকভাবে মোকাবিলা করার পরামর্শ দেন তিনি।

জানা যায়, ভৈরবের ভণ্ডপীর আবুল বাশার হজ্ব ও উমরা নিয়ে কটূক্তি ও ইসলামের অপব্যাখ্যার প্রতিবাদে সারাদেশে তার বিচারের দাবিতে সোচ্চার হয় মুসলমান সমাজ।

এসময় অগনিত ইসলাম প্রিয় জনতার উপস্থিতিতে সভা জনস্রোতে রুপ নেয়। এতে সভাপতিত্ব করেন, সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. মাইনুল হক সিকদার।

উক্ত প্রতিবাদ সভায় স্থানীয় সাংসদ ছাড়াও বক্তব্য দেন, নবীনগরের কৃতী সন্তান বর্তমানে শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত এডিশনাল এসপি বিল্লাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মাওলানা মেহেদি হাসান, নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় প্রমুখ।

এদিকে নবীনগর উপজেলার মধ্যে ভন্ড আবুল বাশারের সকল কর্মকান্ড বন্ধের নির্দেশ দেওয়ায় উপস্থিতি উপজেলার সকল আলেম উলামায়ে কেরামগন এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26221 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০