শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে মলয়া’র প্রতিনিধি সম্মেলন

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ০২ মে ২০১৭ | পড়া হয়েছে 1091 বার

নবীনগরে মলয়া’র প্রতিনিধি সম্মেলন

নবীনগর উপজেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘মলয়া’ পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠান সোমবার (০১/০৫) সন্ধ্যায় স্থানীয় পাইলট উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলন অনুষ্ঠানে উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে পত্রিকার প্রতিনিধিদের আগমনে পুরু হলরুম যেন সাংবাদিকদের মিলনমেলায় পরিনত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মলয়া’র উপদেষ্ঠা মো. আবু মোসা।


এসময় প্রধান আলোচক ছিলেন দুপ্রক সভাপতি ও মলয়ার উপদেষ্ঠা প্রবীন সাংবাদিক আবু কামাল খন্দকার। এতে সভাপতিত্ব করেন সাপ্তাহিক মলয়া’র প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ হোসেন শান্তি।
বক্তব্য রাখেন নবীনগর প্রেসক্লাব সভাপতি ও মলায়ার উপদেষ্ঠা সম্পাদক মাহাবুব আলম লিটন, মলয়া’র ভারপ্রাপ্ত সম্পাদক সহ:অধ্যাপক ইব্রাহিম খলিল, মলয়া’র নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, বার্তা সম্পাদক প্রভাষক দেলোয়ার হোসেন, নবীনগর ডট টিভির পরিচালক সাইদুল আলম সোরাফ,মলয়া’র ব্যবস্থাপনা সম্পাদক আরিফুল ইসলাম মিনাজ ও মলয়া’র ইউনিয়ন প্রতিনিধি হুমায়ুন করিব,জাকির হোসেন,মো. জুয়েল রানা, মো. দিপু আহম্মেদ, মো. রিফাতুল ইসলাম, আবদুল মোতালিব, মো. দেলোয়ার হোসেন, মো. ইমতিয়াজ বেগ ইমন, মো. নেয়ামতউল্লাহ্, মো. তাজুল ইসলাম, মো. শফিকুল ইসলাম বাদল,আছমা আক্তার লতা, মো. হেদায়েত উল্লাহ্, হেফজুল বাহার, মাহফুজ আহম্মেদ ও কাটনিষ্ট মো. সোহরাব হুসেন জুয়েল।
সম্মেলনে মলয়া’র উপদেষ্ঠা সম্পাদক মাহাবুব আলম লিটন ও নবীনগর ডট টিভি’র পরিচালক সাইদুল আলম সোরাফ মলয়া ও ডট টিভি একই পরিবারভুক্ত ঘোষনা দিয়ে নবীনগর উন্নয়নে সত্য ও ন্যায়ের পক্ষে নির্যাতিত মানুষের অধিকার আদায়ে ঐক্যবদ্ধভাবে কাজ কারার প্রত্যয় ব্যাক্ত করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০