শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে মাস্কবিহীন ও স্বাস্থ্য বিধি না মানায় ৮৯ ব্যক্তির জরিমানা

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | পড়া হয়েছে 306 বার

নবীনগরে মাস্কবিহীন ও স্বাস্থ্য বিধি না মানায় ৮৯ ব্যক্তির জরিমানা

নবীনগরে করোনাভাইরাস প্রতিরোধে ও এর প্রার্দুভাব ঠেকাতে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব না মানায় আজ মঙ্গলবার উপজেলা সদরে ও আশপাশের এলাকায় ৮৯ জনকে আর্থিক জরিমানা করেছেন ইউএনও মোহাম্মদ মাসুম ও এসিল্যান্ড ইকবাল হাসানের ভ্রাম্যমান আদালতের যৌথ টিম।

জানা যায়, গত ৩ দিনে নবীনগর উপজেলায় করোনা রোগীর সংখ্যা ৪০ জন হওয়াতে উপজেলাবাসীর মধ্যে ভীতির কারণ হয়ে দাঁড়ায়। হু হু করে করোনা রোগীর সংখ্যা বাড়ার পেছনে অনেকেই উপজেলাবাসীর বেপরোয়া চলাফেরা, সরকারের স্বাস্থ্য বিধিকে না মানার প্রধান কারণ হিসেবে দেখছেন। এর প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও উপজেলা সহাকারি কমিশনার ইকবাল হাসান উপজেলা সদরসহ আশপাশের এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় মুখে মাস্ক না পড়া ও সামাজিক দূরত্ব মেনে না চলার কারণে ৮৯ জনকে ১০০ টাকা করে মোট ৮ হাজার ৯ শত টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সার্বিক সহযোগিতা করেন নবীনগর এস.আই তোফাজ্জল এর নেতৃত্বে এক দল পুলিশ।


নবীনগর উপজেলার সর্বস্তরের জনগণকে সচেতন হওয়ার অনুরোধ জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, সরকারের বিধি নিষেধ না মানার কারণে আমরা আজকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই আর্থিক জরিমানা করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25298 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১