শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে মা হারা এতিম শিশুকে ধর্ষণের চেষ্টা

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৯ জুলাই ২০২১ | পড়া হয়েছে 346 বার

নবীনগরে মা হারা এতিম শিশুকে ধর্ষণের চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর কৌশলে বাড়িতে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ধর্ষণের চেষ্টার ঘটনায় সোমবার দুপুরে থানায় অভিযোগ দায়েরের পরপরই পুলিশ অভিযুক্তকে আটক করেছে।

জানা গেছে, শুক্রবার জুম্মা নামাজের পর নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়ায় বসবাসকারী এক ভিক্ষোকের নয় বছরের এতিম নাতনি, দোকান থেকে কেক কিনে বাড়িতে আসার সময়, একই মহল্লায় বসবাসকারী, রায়পুরা উপজেলার মজিদপুর গ্রাম থেকে আসা জহর মিয়া (জইল্লা)(৫০) ওই শিশু কন্যাকে(৯) কৌশলে বাড়িতে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে পাশের বাড়ির আলমগীরের মা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে।


শিশুটির দাদী আয়েশা বেগম আজ সোমবার সকালে নবীনগর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের বলেন, আমরা ময়মনসিংহ থেকে গত নয় বছর আগে নবীনগর আসি। যারা দয়া করে জায়গা দেয় তাদের বাড়িতে থাকি, আমার ছেলে মানুষিক প্রতিবন্ধি, আমার নাতনি এতিম, তার মা নেই। আমি ভিক্ষা করে সংসার চালাই। আমি এই ঘটনার দৃষ্টান্ত মূলক বিচার চাই।

নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, শিশু ধর্ষণের চেষ্টায় আজ দুপুরে নবীনগর থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত জহর মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এখন আইনগতভাবে কার্যক্রম চলবে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১