শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে মেয়র প্রার্থী পারভেজ হোসেন এর ব্যতীক্রমী প্রচারণা

| শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 1168 বার

নবীনগরে মেয়র প্রার্থী পারভেজ হোসেন এর ব্যতীক্রমী প্রচারণা

এবারের নবীনগর পৌরসভা নির্বাচনে উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ হোসেন ‘হ্যাঙ্গার’ প্রতিকে মেয়র পদে লড়ছেন।
ইতোমধ্যে প্রচার প্রচারণার ক্ষেত্রে তিনি বেশ আলোচিত হয়ে উঠছেন। গত কয়েকদিন যাবত পৌর এলাকার সবকটি ওয়ার্ডেই তিনি ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন যা অনেকের নজর কারে।

অন্যান্য প্রার্থীদের মত ভোটারদের কাছে ভোট প্রার্থনা ছাড়াও তিনি আজ এক ব্যতিক্রমী প্রচারণা চালিয়েছেন যা সোশ্যাল মিডিয়ায়ও অনেকের কাছে প্রসংশা পেয়েছে।
পৌরসভার ১ নং ওয়ার্ডে (আলমনগরে)মেয়র প্রার্থী পারভেজ হোসেন তার সমর্থকদের সাথে নিয়ে নির্বাচনী  প্রচারণার কাজ চালানোর সময় তিনি ওই এলাকার উন্নয়ন বঞ্চিত পৌরবাসীর সাথে কথা বলে সেখানকার দুর্দশার চিত্র ফেসবুক লাইভে তুলে ধরেন।


প্রথম শ্রেনীর পৌরসভা হওয়া সত্বেও গত পাচ বছরেও পৌর সুবিধা আদায় করতে পারেনি এ এলাকার একটি মহল্লার বাসিন্দারা। পৌর সুবিধা কি এও তারা জানেনা। এমনকি চলাচলের রাস্তাও নিজেদের অর্থায়নে করতে হয়েছে তাদের৷ যেটিও বৃষ্টি কাদায় চলাচলের একেবারে অনুপযোগী। স্যানিটেশন ব্যবস্থা,ড্রেনেজ ব্যবস্থা, ল্যাম্প পোস্ট স্থাপন সহ সব ধরনের সুবিধা থেকেই বঞ্চিত তারা। এসব দেখে পারভেজ হোসেন আবেগাপ্লুত হয়ে পরেন।
যেখানে ভোটগ্রণের একদিন বাকি।  নাওয়া খাওয়া ভুলে সকল প্রার্থী ভোটারদের দৃষ্টি কাড়তে এদিকসেদিক ছুটছেন সেখানে তিনি আজ সারাদিন ওইসব অবহেলিত পৌরবাসীর সাথেই কাটিয়ে দিলেন।
সেখানকার কয়েকজন ভোটার জানালেন, কোন প্রার্থীই তাদের নিয়ে এভাবে ভাবেনি যতটা পারভেজ হোসেনকে দেখে মনে হয়েছে। পৌরবাসী হয়েও কেন তারা সুবিধা বঞ্চিত থাকবে এ পশ্নের উত্তর ও তারা দিতে পারেনি। তারা এও জানায়, পারভেজ হোসেনকে দেখেই তাদের নিজেদের ঘরের ছেলে মনে হয়েছে বলেই তারা দুঃখ-দুর্দশার কথা তাকে শুনিয়েছেন। তিনিও তাদের আশ্বস্ত করেন, নির্বাচিত হলে পৌর এলাকার প্রতিটা নাগরিকের প্রাপ্য সুবিধা বুঝিয়ে দিবেন তিনি।

 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25771 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১