শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে যুবলীগ নেতা এনাম উল্লাহ্ সুজনের ঈদ উপলক্ষে দুস্থদের সাহায্যার্থে ৩ দিনের কর্মসূচী

আলাউদ্দিন আকাশ | রবিবার, ০৯ মে ২০২১ | পড়া হয়েছে 198 বার

নবীনগরে যুবলীগ নেতা এনাম উল্লাহ্ সুজনের ঈদ উপলক্ষে দুস্থদের সাহায্যার্থে ৩ দিনের কর্মসূচী

দেশের এই উদ্ভুত পরিস্থিতিতে নিত্য আয়ের অসহায় পরিবারগুলোর পাশে যুবলীগ নেতা এনাম উল্লাহ্ সুজন সাধ্যমতো চেষ্টা করেছেন সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। ঈদ উপলক্ষে তিনি স্থানীয় দুস্হ ও অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন উপহার সামগ্রী! একটানা ৩ দিন তিনি এসব ঈদের খাবারের প্যাকেট ও উপহার সামগ্রী বিতরণ করেন।

উপজেলার শাহপুর গ্রামের হক_ব্রাদার্স_ফাউন্ডেশনের সহযোগীতায় ও রতনপুর ইউনিয়ন পরিষদের প্রয়াত সাবেক সফল চেয়ারম্যান মো. সেলিম মিয়ার সুযোগ্য সন্তান এবং বাংলাদেশ আওয়ামী যুুবলীগ, নবীনগর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও রতনপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামীলী দলীয় মনোয়ন প্রত্যাশী জনাব এনাম উল্লাহ্ সুজনের উদ্যোগে, ০৩ দিনব্যাপী উপহার সামগ্রী বিতরণী কার্যক্রমের অদ্য দ্বিতিয় দিন আজ ০৮ই মে রোজ শনিবার সারাদিন ব্যাপী ছাত্রলীগ/যুবলীগের/স্বেচ্ছাসেবক লীগের এক-ঝাক তরুণ নেতৃবৃন্দ নিজ দায়িত্বে গৃহবন্দি অসহায় মানুষের কাছে পৌছে দিচ্ছেন উপহার সামগ্রী।


যুুবলীগ নেতা মোঃ এনাম উল্লাহ্ সুজন আজ সারাদিন ব্যাপী নেতা কর্মী সমর্থকদের নিয়ে রতনপুুর,যশাতুয়া, খাগাতুয়া,মাঝিয়ারা,প্যারাকান্দী,ভিটিবিশাড়া গ্রামে এই উপহার সামগ্রী বিতরণ করেছেন, উপহার সামগ্রী পাওয়া পরিবার গুলোর মানুষেরা উপহার সামগ্রী পেয়ে আনন্দিত। যুুবলীগ নেতা এনাম উল্লাহ্ সুজন ও হক ব্রাদার্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আবুল হক ও ফাউন্ডেশনের কর্ণধার মিনহাজুল ইসলাম বাদল সহ ফাউন্ডেশন এর সকল সদস্যদের সর্বাঙ্গীণ সফলতা ও মঙ্গল কামনা করেন।

০৩ দিনব্যাপী উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের আজ দ্বিতীয় দিনে মোঃ এনাম উল্লাহ্ সুজনের সফর সঙ্গী ছিলেনঃ বীর মুক্তিযোদ্ধা জনাব আবুল কাশেম, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মতিন, জুলফিকার মাহবুব নোমান, মোঃ রিয়াজ, মোঃ শাহআলম, রতনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মুশরিকুর রহমান রুমেল, সাঈদ রানা, প্রশান্ত দেব, এ.আর.সানি, আলী হোসেন, মোঃ হাবিব, জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম বাবু, আহসান উল্লাহ্ শাহীন, মোঃ কবির হোসেন, রাহীম মুন্সী, মাহমুদুল হাসান ভূইয়া, মোঃ রোমান, মোঃ রাফি, শফি উল্লাহ্ শিহাব, রাজু, অর্নব, সোহান, বায়জিদ, রমজান সহ রতনপুর ইউনিয়ন ও শ্রীকাইল সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ও রতনপুর ইউনিয়ন যুবলীগ, সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এবং রতনপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১