শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে যেভাবে উদ্ধার হলো ৪৭ রাউন্ড গুলি ও বিদেশি পিস্তল

অভিজিৎ বনিক | শনিবার, ১৬ মে ২০২০ | পড়া হয়েছে 410 বার

নবীনগরে যেভাবে উদ্ধার হলো ৪৭ রাউন্ড গুলি ও বিদেশি পিস্তল

গত ১২ মে সন্ধ্যায় নবীনগর বাজারের মার্সেল এক্সক্লুসিভের ডিলার মোঃ রফিকুল ইসলামের মধ্য পাড়ার বাড়িতে অপরিচিত দুই যুবক মাক্স পরে রফিকুল ইসলামকে গিয়ে তার বাড়িতে খোঁজতে থাকে। এমন সময় রফিকুল ইসলাম নিজের পরিচয় দিলে তারা তাদের এক বড় ভাইয়ের কথা মতো ১৫ লাখ টাকা দ্রুত রফিক ইসলামকে দিতে বলে। তখন রফিকুল ইসলাম আতংকিত হয়ে তার কাছে এতো টাকা নেই বলার সাথে সাথে দূর থেকে তাকে দুই যুবকের একজন ব্যবসায়ী রফিকুলকে লক্ষ্য করে গুলি চালায়।

ভাগ্যক্রমে যুবকের ছোড়া গুলি রফিকুল ইসলামের গায়ে লাগেনি। পরে তারা চিৎকার করলে যুবকদ্বয় পালিয়ে যাওয়ার সময় আবার টাকা নিতে আসবে বলে হুমকি দেয়।


এ ঘটনা ঘটার পর পুরো নবীনগরে আতংক দেখা দেয়। ব্যবসায়ীদের মধ্যে নিরাপত্তাহীনতা দেখা দেয়।
তারা কোন ভাবেই এ ঘটনা মেনে নিতে পারছিলেন না।সমালোচনার রব উঠে আইনশৃঙ্খলা কর্মকাণ্ড নিয়ে।
ঘটনা ঘটার পর পরই পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করে।

নবীনগর থানার সঙ্গে সমন্বয় করে জেলা পুলিশ সুপার মনিটরিং করতে থাকে পুরো অভিযান ।শুধু তাই নয়,আসামীদের ধরতে নানান ছক কষতে থাকে পুলিশ।ব্যবসায়ী রফিকুলের পরিবারকে নিরাপত্তা দিয়ে একের পর এক আস্তানায় অভিযোগ চালায় বিশেষ টিম।
এক পর্যায়ে কয়েকটি সাঁড়াশি অভিযানের পর ঘটনা ঘটার পর দিন ১৩ মে পুলিশ এক যুবককে গ্রেফতার করলেও তার নাম প্রকাশ না করে ব্যাপক অভিযান চালাতে থাকে। তারই ধারাবাহিকতায় পুলিশের কয়েকটি টিম অতিরিক্ত পুলিশ সুপার মুকবুল হোসেনের নেতৃত্বে আজ নবীনগর পূর্ব ইউনিয়নের পূর্ব ইউনিয়নের মোহন মেম্বারের বাড়িতে অভিযান চালায়।
এ সময় প্রাক্তন ইউপি সদস্য মোহন মিয়ার ছেলে সাদেকুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে ৪৭ রাউন্ড গুলিসহ সন্ত্রাসীদের ব্যবহৃত পিস্তলটি উদ্ধার করতে পারলেও সাদেকুল পালিয়ে যায়। জানা গেছে সর্বমোট দুই আসামী গ্রেফতার হয়েছে।
এ ঘটনায় কয়েকটি মামলার প্রস্তুতি চলছে বলে নবীনগর পুলিশ জানিয়েছে।
পুলিশের এ কৃতিত্বপূর্ণ অবদানে নবীনগরে শান্তির সুবাস বইতে শুরু করেছে।

প্রতিবেদন- অভিজিৎ বনিক

অপরদিকে ভুক্তভোগী রফিকুল ইসলাম এ পরিস্থিতিতে পাশে থেকে সহযোগিতা পরামর্শ দিয়ে যারা সাহস যুগিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। বিশেষ করে স্থানীয় সাংসদ, ওসি,ব্যবসায়ী গণ যারা প্রতিনিয়ত ফোনে তার  খবর  নিয়েছেেন  সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25544 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০