শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে লোডশেডিংয়ের প্রতিবাদে গ্রাহকেরা ফুসে উঠছে – প্রতিবাদে বিক্ষোভ মিছিল

এম নাঈমুর রহমান | রবিবার, ২৮ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 7620 বার

নবীনগরে লোডশেডিংয়ের প্রতিবাদে গ্রাহকেরা ফুসে উঠছে – প্রতিবাদে বিক্ষোভ মিছিল

পল্লী বিদ্যুতের ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে ফুঁসে উঠেছে নবীনগর উপজেলাবাসী। নিয়মিত বিদ্যুতের দাবিতে আজ রোববার (২৮/৮) বিকালে বিশাল মিছিল বের করে সদরের বাসিন্দারা। পল্লী বিদ্যুতের অসহনীয় লোডশেডিং বন্ধের দাবী জানিয়ে  সচেতন জনগনের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ সড়কে আয়োজিত এ সমাবেশে বক্তারা বলেন, নবীনগরে এখন বিদ্যুৎ মাঝে মাঝে আসে,বিদ্যুৎ যায় না। কয়েক দিন যাবৎ বিদ্যুতের অসহনীয় লোডশেডিং মানুষকে অতিষ্ট করে ফেলেছে। ডিজিএমের দ্রুত বদলী দাবী করে বক্তারা আরও বলেন, দ্রুত অসহনীয় বিদ্যুৎ লোডশেডিং বন্ধ না করলে ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ না দিলে পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও সহ কঠিন আন্দোলনের ডাক দেয়া হবে। এমন কি পল্লী বিদ্যুতের কাউকে ছাড় দেয়া হবেনা। এসময় উপস্থিত ছিলেন, মোঃস্বপন,ওমর ফারুক,হাবীবুর রহমান,সোহাগ,ইকবাল,সোহান, অনিক,শাওন, হীরা,বিপ্লব,শাহীন, তুসার ও আবু তাহের সহ সাবেক ছাত্রনেতা ওব্যাবসায়ী বৃন্দ।


উল্ল্যেক্ষ্য, বিভিন্ন এলাকার পল্লি বিদ্যুতের গ্রাহকগন ‘নবীনগর টুয়েন্টি ফোর ডটকম ‘ অফিসে ফোন দিয়ে অসহনীয় লোডশেডিং সমস্যার কথা তুলে ধরেন। এবং দুয়েকদিনের ভেতর বিদ্যুত সংযোগ সহনীয় পর্যায়ে না রাখলে কঠোর কর্মসুচির ঘোষনা দেন তারা।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25749 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১