শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে শান্তি এবং নিরাপত্তার নিশ্চয়তা দিন আমি উন্নয়নের নিশ্চয়তা দিব- এম.পি বুলবুল

আক্তারুজ্জামান | শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 366 বার

নবীনগরে শান্তি এবং নিরাপত্তার নিশ্চয়তা দিন আমি উন্নয়নের নিশ্চয়তা দিব-  এম.পি বুলবুল

নবীনগর উপজেলার গৌরনগর, থানারকান্দি, হাজির হাটি, সাতঘর হাটি ও আমতুলি সাববাড়ির বিবদমান দাঙ্গা নিরসনের লক্ষে গতকাল (২৩/৮) শুক্রবার থানারকান্দি বাজার মাঠে নবীনগর থানা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে শান্তি সমাবেশ অনুষ্টিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসানের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-০৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি। তিনি তাঁর বক্তৃতায় জনসাধারনের উদ্দেশ্য বলেন আপনারা আমাকে এলাকার শান্তি ও নিরাপত্তার নিশ্চিয়তা দিন, আমি আপনাদের উন্নয়নের নিশ্চয়তা দিব। এলাকার শান্তি-শৃংখলা রক্ষার্থে সবাইকে সহনশীল হওয়ার আহবান জানান।


সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণোজিত রায়, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নাজু, যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ নাছির উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মাশুকুর রহমান, প্রচার সম্পাদক প্রণয় কুমার ভদ্র, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল আমিন, মোঃ মোক্তার হোসেন সিকদার, কেন্দ্রীয় যুবলীগ নেতা সামসুল আরেফিন নাঈম, যুবলীগ সভাপতি সামস আলম, নবীনগর বাজার পরিচালনা কমিটির সভাপতি আশরাফুল আলম জনি, ইসলামী ঐক্যজোট নেতা মাওঃ মেহেদী হাসান প্রমুখ।

বিবদমান দুই গ্রুপের মধ্যে শান্তি ও দাঙ্গামুক্ত সমাজ গড়ার লক্ষে বক্তব্য রাখেন কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান, মোঃ আবু কাউছার সরকার (কাউছার মোল্লা) , হাজী গোলাম হোসেন মেম্বার, মোশারফ হোসেন খাঁন, মোঃ ইদ্রিস, মোঃ হোসেন, আনিছুর রহমান সোহাগ প্রমুখ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০