শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে শিবপুর ইউপি চেয়ারম্যানের উপর বোমা হামলা

এনামুল চৌধুরী | শনিবার, ২৯ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 3366 বার

নবীনগরে শিবপুর ইউপি চেয়ারম্যানের উপর বোমা হামলা

নবীনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন সরকারের উপর গতকাল শুক্রবার (২৮/১০) রাতে  অনুমানিক ৯ টায় বোমা হামলার ঘটনা ঘটে।
এই ঘটনায় শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠন তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দুষ্কৃতিকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।
জানা যায়, আওয়ামীলীগ নেতা ও চেয়ারম্যান মোঃ শাহীন সরকার শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিকে বাঘাউরা তার নিজ বাড়ি হতে জুলাইপাড়া গ্রামের একটি সভায় যাওয়ার পথে বাঘাউরা হাসপাতাল/ ক্লিনিকের মোড়ে পৌছলে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে দুইটি হাত বোমা/ ককটেল ছুড়ে মারলে তিনি অল্পের জন্য রক্ষা পায়।
এলাকাবাসীর অভিযোগ, শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সংক্রান্ত বিরোদকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।
চেয়ারম্যান শাহীন সরকার বলেন, ওই সময়ে বোমা বিস্ফোরনের পরে আমি যদি দৌড়ে স্থান ত্যাগ না করতাম তাহলে দ্বিতীয় বোমার আঘাতে ওখানেই মারা  পরতাম।
শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফ হোসেন আকসির বলেন, একটি কুচক্রী মহল শাহীন সরকারকে হত্যার উদ্দেশ্য এই হামলা চালিয়েছে । ওই মহলটি এলাকায় সন্ত্রাস,চাদাবাজী,এবং উপজেলায় বর্ষসেরা শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়টিকে ধ্বংশ করতে নানান অপচেষ্টা চালাচ্ছে, এর বিরুদ্ধে শাহীন সরকার বাদা হয়ে দাড়ালে তাকে এ কারনে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে তিনি দাবী করেন।
এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহম্মদ সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25894 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০