শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আত্মপ্রকাশ

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৩ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 893 বার

নবীনগরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আত্মপ্রকাশ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ‘সম্মিলিত সাংস্কৃতিক জোট’ গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের উপস্থিতিতে এক দীর্ঘ বৈঠকে অবশেষে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সভায় সভাপতিত্ব করেন খেলাঘর আসরের আহবায়ক ও বব্যতিক্রম থিয়েটারের সাধারণ সম্পাদক সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু। নবীনগরে এই প্রথম স্থানীয় ১১টি সংগঠনের উপস্থিত ২১ জন প্রতিনিধি গোপন ব্যালটের মাধ্যমে খেলাঘর আসরের গৌরাঙ্গ দেবনাথ অপুকে “আহবায়ক” ও প্রজন্ম নবীনগরের পরিচালক মো. কাওছার আলম ভূঁইয়া অপুকে “সদস্য সচিব” নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট নবীনগর উপজেলায় “সম্মিলিত সাংস্কৃতিক জোট” গঠন করা হয়।


নবগঠতি এ কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে – কাওছার রহমান ডিউক (মুক্ত নাট্য সংস্থা), মিনাক্ষী গুহ (খেলাঘর আসর), মোস্তাফিজুর রহমান জুয়েল (মৌমাছি ভিশন), আব্বাস উদ্দিন হেলাল (শিল্পাঙ্গন) ও শাহনূর খান অালমগীরকে ( শিকড়)।

অন্যদিকে যুগ্ম সদস্য সচিব করা হয়েছে- নজরুল ইসলাম কাজল (তিতাস কচি কাঁচার মেলা) ও তানভীর উদ্দিন মৃধাকে (মেঠোপথ)। সদস্য নির্বাচিত হয়েছেন- সহকারি অধ্যাপক একেএম হাবিবুর রহমান হেলাল (মুক্ত নাট্য সংস্থা), শহীদ হোসেন সরকার মিলন ( মেঠোপথ), শাহীন খান ( উদীচী), প্রভাষক মুহম্মদ জাহিদুল হক (শিকড়), মো. জামাল হোসেন (মেঠোপথ), সুভাষ সূত্রধর (মেঠোপথ) দেলোয়ার হোসেন (সংবাদ ও সংস্কৃতিকর্মী), মিঠু সূত্রধর পলাশ (সংবাদ ও সংস্কৃতিকর্মী), কামরুল হাসান (সংস্কৃতিকর্মী), মুন্না রহমান (তিতাস কচি কাঁচার মেলা), সীমু সাহা (সংস্কৃতি কর্মী) ও পূজা দত্ত (চেতনায় ৭১)।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25978 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১