শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে সাতগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ে ওসির মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 227 বার

নবীনগরে সাতগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ে ওসির মতবিনিময় সভা

নবীনগর থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে উপজেলার সাতগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ে জনসচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। চলমান গুজব, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, সাইবার ক্রাইম ও ডেঙ্গু প্রতিরোধে স্থানীয়দের মাঝে গণসচেতনতা বাড়ানোর লক্ষে আজ বৃহস্পতিবার (২২/৮) উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি)রনোজিত রায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন বিষয়ের উপর জনসচেতনতা বৃদ্ধির লক্ষে গুরুত্বপুর্ন দিকনির্দেশনামুলক বক্তব্য দেন।


ওসি তার বক্তব্যে বলেন, আমরা সবাই মিলে সমাজে একে অপরের পরিপূরক হিসেবে কাজ করবো। নিজ অবস্থান থেকে নিজের এলাকাকে সঠিকভাবে গড়ে তুলতে হবে। দেশকে ভালবাসতে বাসতে হবে। সন্ত্রাস জঙ্গিবাদ বিষয়ে আপনাদের সকলকে সতর্ক থাকতে হবে। বর্তমানে গুজব নিয়ে একটি চক্র বেশ তৎপর। আপনারা গুজবে কান দেবেন না। যারা ছেলেধরা নিয়ে এসব গুজব সৃষ্টি করছে তাদের পুলিশে ধরিয়ে দিন।আপনারা সতর্ক থাকবেন চোখ কান খোলা রাখবেন যেকোনো ধরনের সন্দেহজনক কিছু পেলে অবশ্যই আমাদের অবহিত করবেন। আমরা আমাদের অবস্থান থেকে সর্বপ্রকার সহযোগীতা করবো।

মতবিনিময় সভায় উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক মণ্ডলী,শিক্ষার্থী ছাড়াও রাজনৈতিক গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গগনসহ সব শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25659 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১