শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে সুবিধা বঞ্চিত শিশুরা ঈদের নতুন টাকা পেয়ে বেশ খুশি

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১১ মে ২০২১ | পড়া হয়েছে 263 বার

নবীনগরে সুবিধা বঞ্চিত শিশুরা ঈদের নতুন টাকা পেয়ে বেশ খুশি

শিশুরা করোনা বোঝে না, ঈদ বোঝে। ঈদের আনন্দ বোঝে। আর ঈদের সকাল মানেই নতুন টাকা । করোনা দুর্যোগে ঘরবন্দী শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে যখন মানবেতর জীবন যাপন করছে, তখন ঈদের দিন সকালে সুবিধাবঞ্চিত শিশুর হাতে নতুন টাকা দেয়ার কথা ভাবতেই পারছে না এসব শ্রমজীবী মানুষ।

এই সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নতুন টাকার উপহার বাড়ি বাড়ি পৌঁছে দিলেন গ্রীন নবীনগর সামাজিক সংগঠন। উক্ত সংগঠন থেকে নবীনগর পৌর এলাকার কলেজ পাড়া, হাসপাতাল পাড়া, পশ্চিমপাড়া, পদ্মপাড়া,আলিয়াবাদ,আলমনগর সহ বিভিন্ন স্থানের ৬৫ জন সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন টাকা তুলে দেয়া হয়। নতুন টাকা পেয়ে শিশুদের নিষ্পাপ মুখের মিষ্টি হাসি বলে দেয়, স্বার্থক যেন আয়োজকদের ব্যতিক্রম ভাবনাগুলো। স্থানীয় বিভিন্ন মহল উক্ত সংগঠনের এই মহৎ কাজকে সাধুবাদ জানান।


মানবসেবায় নিয়োজিত গ্রীন নবীনগর সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মাহবুব আলম বলেন,শৈশবের দিনগুলোতে ঈদে পাওয়া নতুন টাকা যেনো আমার/আপনার বাড়িয়ে দিতো ঈদের আনন্দ,একই অনুভূতি সুবিধা বঞ্চিতরা কেন পাবেনা। এই ভাবনায় বঞ্চিত শিশুদের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে “গ্রীন নবীনগর সামাজিক সংগঠন” এর ব্যাতিক্রমী প্রয়াস।

অসহায় শিশুদের মাঝে নতুন টাকা উপহার দেয়ার সময় উপস্থিত ছিলেন সিটিভির সিইও রবিন সাইফ,সাংবাদিক পিয়াল হাসান রিয়াজ এবং গ্রীন নবীনগর সামাজিক সংগঠনের শামিম, জুয়েল,সুহেল,তয়ৈবুর,মেহেদী, জামির,শুভ,শরিফ, মাহি, সুমন প্রমুখ ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০