শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে স্বামীর হাতে স্ত্রী খুন

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 1372 বার

নবীনগরে স্বামীর হাতে স্ত্রী খুন

নবীনগরে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। এ সময় বাধা দিতে এসে নিহতের মা, মেয়ে,মামি সহ তিনজন আহত হয়। আজ (৩০অক্টোবর) মঙ্গলবার দুপুরে উপজেলার জিনদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে।

স্থানীয়রা জানায়, সুর্বনা আক্তার (৩৫) নামে ওই গৃহবধুকে তার স্বামী দেলোয়ার হোসেন (৪২) পারিবারিক কলহের জেরে তর্কাতর্কির এক পর্যায়ে ঘরে থাকা কোড়াল দিয়ে মাথায় আঘাত করলে এতে ঘটনাস্থলে ওই গৃহবধুর মৃত্যু হয়। এ সময় বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে পাষন্ড স্বামীর কোড়ালের কোপে সুবর্নার মা  মরিয়ম বেগম (৬০) ও মেয়ে ফারজানা আক্তার (১৩) ও মামি আহত হয়।


আহতদের দ্রুত নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে কুমিল্লা সদর হাসাপাতালে প্রেরণ করে। এ ঘটনার পর দেলোয়ার পলাতক রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে পুলিশ। নবীনগর থানা সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে জানা গেছে, আসামী গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

সরেজমিনে জানা যায়, প্রায় দেড় যুগ আগে নবীনগর উপজেলার বাসিন্দা দেলোয়ার হোসেনের সাথে পাশ্ববর্তী মুরাদনগর উপজেলার পীর কাশিমপুর গ্রামের মো. হাবিবুর রহমানের মেয়ে সুর্বনা আক্তার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এই দীর্ঘ সংসার ওই দম্পত্তির দুই ছেলে দুই মেয়ে জন্ম নেয়।

নিহতের ছোট মেয়ে ফারজানা জানায়, ‘‘ গত কয়েকদিন ধরেই ঘরে কারনে অকারনে বাবা মায়ের ঝগড়া লেগে থাকতো।  এ নিয়ে ঘড়ে সবসময় অশান্তি লেগে থাকতো। আজ সকালেও বাবার সাথে মায়ের তর্কাতর্কি শুনে সে। ফারজানা আরও জানায়, দুপুরের দিকে বাড়িতে আমার নানু ও  আম্মুর মামি এসে মাকে নিয়ে যেতে চায়, তখন বাবা বাধা দিলে নানু, আম্মু ও আম্মুর মামী বাবাকে চড় থাপ্পর দিতে থাকে। তখন আব্বু তাদেরকে ঘর থেকে বের করে আম্মুকে ঘরে নিয়ে আটকানোর চেষ্টা করলে দুজনেই রেগে গেলে আব্বুর কাজের কুড়াল দিয়ে আম্মুর মাথায় আঘাত করে। আমরা ফিরাতে গেলে কুড়ালের আঘাতে আমরাও রক্তাক্ত হই’’, আমাদের চিৎকারে এলাকাবাসি আসতে থাকলে বাবা দৌড়ে পালিয়ে যায়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25979 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১