শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে হতদরিদ্রের কাছ থেকে ঘুষ নিয়ে বিপাকে দয়াল শীল

| শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 461 বার

নবীনগরে হতদরিদ্রের কাছ থেকে ঘুষ নিয়ে বিপাকে দয়াল শীল

নবীনগর উপজেলায় ‘দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ’ প্রকল্পের সুবিধা পাইয়ে দেবার আশ্বাসে হতদরিদ্রের কাছ থেকে ঘুষ নিয়ে বিপাকে পড়েছে দয়াল চন্দ্র শীল নামের এক ব্যক্তি। দয়াল নিজ এলাকায় অসহায় ব্যক্তিকে দয়া দেখাতে গিয়ে অন্যায়ভাবে ঘুষ নেয়ায় উল্টো মোবাইল কোর্টে তাকে জরিমানা গুনতে হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।


অভিযোগ উঠেছে, ওই প্রকল্পের  তালিকায় ৭ নম্বরে থাকা পৌরসভার ভেলানগর ভোলাচং গ্রামে হায়দার আলীর ছেলে মোজাম্মেল হকের কাছ থেকে ঘর বরাদ্দের জন্য এক লাখ টাকা নেয় স্থানীয় আওয়ামী লীগ কর্মী দয়াল চন্দ্র শীল।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যানের আস্থাভাজন হিসাবে পরিচিত দয়াল চন্দ্র শীল সরকারি বরাদ্দকৃত ঘর পাইয়ে দেয়ার কথা বলে মোজাম্মেল হক নামের এক ব্যক্তি কাছ থেকে সম্প্রতি ৮০ হাজার টাকা ঘুষ নেন। পরে এ বিষয়টি স্থানীয় কমিশনার ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন মোজাম্মেল হক। বিষয়টি অধিক তদন্তসাপেক্ষে দয়াল চন্দ্র শীলকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিস্ট্রেট মোহাম্মদ মাসুম বলেন, সরকারি বরাদ্দকৃত ঘর পাইয়ে দেয়ার কথা বলে ঘুষ নেয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় দয়াল চন্দ্র শীলকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উল্যেখ্য, এ বিষয়ে গতকাল নবীনগর টুয়েন্টি ফোর ডটকমে নবীনগরে হতদরিদ্রদের মাঝে বিনামূল্যের ঘর দিয়ে টাকা নেওয়ার অভিযোগ  একটি সংবাদ প্রকাশিত হয়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০