শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ১১৫ টি পুজা মন্ডপে চলছে শারদীয় দূর্গোৎসবের প্রস্তুতি

মিঠু সুত্রধর পলাশ | বুধবার, ১০ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 601 বার

নবীনগরে ১১৫ টি পুজা মন্ডপে চলছে শারদীয় দূর্গোৎসবের প্রস্তুতি

নবীনগর উপজেলায় এবার মোট ১১৫ টি পুজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হবে। আগামী ১৫ অক্টোবর মহাষষ্ঠীর মধ্য দিয়ে শারদীয় দুর্গাপুজার মূল অনুষ্ঠানিকতা শুরু হবে। সেই লক্ষে পূজো মন্ডপ গুলোতে চলছে ব্যপক প্রস্তুতি।

উপজেলার ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে এবারের ১১৫ টা পূজা মন্ডপের মধ্যে ১৪টি অধিক ঝুকিপূর্ণ ও ২৬ টি অপেক্ষা কৃত ঝুঁকিপুর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে। তালিকা অনুযায়ী অধিক ঝুঁকিপুর্ন হিসেবে পৌর শহরের কেন্দ্রিয় কালী বাড়ি মন্দির, হরিসভা সাহাপাড়া, হরিসভা বর্মন পাড়া, লোকনাথ আশ্রম,আলমনগর কালিবাড়ি, ভোলাচং গিরিদারি আখড়া, ইব্রাহিমপুর দাশ পাড়া সাধন দাশের বাড়ি, ফতেহপুর বনিক পাড়া, মেরকুটা দেবের বাড়ি, নাটঘর ঋষিপাড়া কালী বাড়ি, খৈরালা বৈষ্ণব বাড়ি, সাতমোড়া কালী বাড়ি, মাঝিয়ারা গোপাল শাহ, শ্যামগ্রামের পুজা মন্ডপকেকে চিহ্নিত করা হয়েছে।


উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অজন্ত কুমার ভদ্র (বাচ্চু),সহসভাপতি গৌরাঙ্গ দেবনাথ অপু, সাধারন সম্পাদক এড. বিনয় চক্রবতী,সহ-সাধারন সম্পাদক সঞ্জয় সাহা , সাংগঠনিক সম্পাদক মানিক বিশ্বাস ও পুজা উদ্যাপন পরিষদের গন-যোগাযোগ সম্পাদক মিঠু সূত্রধর পলাশ উপজেলা নির্বাহী অফিসার (ইউওএনও) মোহাম্মদ মাসুম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম সিকদার এর নিকট চুড়ান্ত তালিকা জমা দেন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25831 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮